ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

নিরাপদ ভ্রমণে ‘দুরন্ত’, আছে মূল্যছাড়ও

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

দেশেই তৈরি বাহারি রঙ ও নজরকাড়া ডিজাইন আর গুণগতমানের ‘দুরন্ত’ বাইসাইকেল বাণিজ্য মেলায় নিয়ে এসেছে দেশের বৃহৎ শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দুরন্ত। সময় সাশ্রয়ী ও নিরাপদ ভ্রমণ উপযোগী দুরন্ত ব্র্যান্ডের সব বাইসাইকেলে মেলা উপলক্ষে চলছে বিশেষ ছাড়।

২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৬ নম্বর মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে দুরন্ত বাইসাইকেল। এখানে ৩৫ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়ে ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় সব বাইসাইকেল।

দুরন্ত প্যাভিলিয়নের ইনচার্জ মো. ফরহাদ বলেন, পরিবেশবান্ধব নিরাপদ আকার-আকৃতিসহ সবদিক থেকে দুরন্ত বাইসাইকেল আধুনিক ও চোখ ধাঁধানো। দামও হাতের নাগালে। দুরন্ত ব্র্যান্ডের প্রায় শতাধিক ডিজাইনের বাইসাইকেল রয়েছে। সর্বনিম্ন ৪৮০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৭০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এসব সাইকেল। মেলা উপলক্ষে সব ধরনের বাইসাইকেলে সর্বোচ্চ ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় অফার রয়েছে।

মেলায় নতুন আনা হয়েছে ২৬ ইঞ্চি এলাম প্রিমো বাইসাইকেল। আধুনিক মডেলের এ সাইকেলের মূল্য ১০ হাজার ৫৭০ টাকা। এছাড়া দুরন্ত ইলেকট্রনিক বাইসাইকেল রয়েছে। এটি একবার চার্জ দিলে ৪০ কিলোমিটার পথ চলা যায়। আবার চার্জ শেষ হয়ে গেলে প্যাডেল ঘুরিয়েও চালানোর সুযোগ রয়েছে। মেলা উপলক্ষে এ সাইকেল বিক্রি হচ্ছে ৭০ হাজার ৭৬০ টাকায়।

Duronto-1

মো. ফরহাদ আরো জানান, যানজটের রাজধানীতে বাইসাইকেল ব্যবহারে এখন বিপ্লব ঘটেছে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দুরন্ত সাইকেল তৈরি করা হয়েছে। এর বডি অন্য সাইকেল থেকে ভারি ও টেকসই। ফলে দুর্ঘটনা এড়ানো যায়। রঙের ক্ষেত্রে রয়েছে শতভাগ গ্যারান্টি। দেশীয় পণ্য হিসেবে দুরন্ত স্বল্প সময়ের মধ্যে বেশ সাড়া ফেলেছে। মেলায় বিক্রিও বেশ ভালো হচ্ছে।

লাল, কমলা, আকাশী ও কালোসহ বিভিন্ন রঙের সাইকেল পাওয়া যাচ্ছে দুরন্ত প্যাভিলিয়নে। ছেলেদের জন্য রয়েছে অ্যালান হান্টার, অ্যালান ইনোভা ও অ্যালান মার্ভেল নামে বিভিন্ন আকৃতির সাইকেল। মেয়েদের জন্য রয়েছে ডালকি লেডিস ও অ্যাঞ্জেলেনা। রয়েছে বাচ্চাদের দুরন্ত এনার্জি, গ্লিস্টার নামে বিভিন্ন ডিজাইনের বাইসাইকেল।

এছাড়া অলিভিয়া, নিকি, দুরন্ত কপারসহ বিভিন্ন খেলনা সাইকেল সর্বনিম্ন এক হাজার টাকায় পাওয়া যাচ্ছে মেলায়।

মেলায় বাইসাইকেল কিনতে এসেছেন আফসার উদ্দিন। তিনি বলেন, ছেলের জন্য সাইকেল কিনবো বলে মেলায় এসেছি। দুরন্ত সাইকেল পছন্দ হয়েছে। অর্ডার করলাম। চারদিনের মধ্যে বাসায় পৌঁছে দেবে তারা।

এসআই/এসআর/এমএআর/পিআর

আরও পড়ুন