ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

পণ্য কিনে রাশিয়া মালয়েশিয়া ব্যাংকক ও কোলকাতা ভ্রমণের সুযোগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা থেকে পণ্য কিনে সৌভাগ্যবানরা ঘুরে আসতে পারবেন ব্যাংকক, মালয়েশিয়া ও কোলকাতা থেকে। নির্বাচিত বিজয়ীদের জন্য এয়ার টিকিট ছাড়াও পণ্য কিনলে রয়েছে নিশ্চিত পুরস্কার। রয়েছে লাখ টাকা জেতার সুযোগও।

এছাড়াও মেলায় একটি পণ্য কিনলে সঙ্গে থাকছে ১০টি পণ্য ফ্রি। ছোট-বড় সব প্রতিষ্ঠানই দিচ্ছে নগদ ছাড়। সেইসঙ্গে রয়েছে আকর্ষণীয় নানা অফার ও প্যাকেজ।

মেলায় তানিন বেস্টওয়ার ফার্নিচার দিচ্ছে ফ্রি এয়ার টিকিট অফার। ৩৯ নম্বর তানিন প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে সর্বনিম্ন পাঁচ হাজার টাকার পণ্য কিনলে রাশিয়া, মালয়েশিয়া, ব্যাংকক ও কলকাতা ভ্রমণের সুযোগ থাকছে। মেলা শেষে ক্রেতাদের মধ্যে লটারি করে বিজয়ীদের এ ভ্রমণের সুযোগ দেয়া হবে। এছাড়া রয়েছে তানিনের পণ্য কিনলেই স্ক্র্যাচ কার্ড, যা ঘষলেই নিশ্চিত পুরস্কার।

তানিনের বিক্রয় কর্মী আরিফ বলেন, তানিন পণ্য কিনলেই নিশ্চিত পুরস্কার। মেলার শেষ দিন থাকছে লটারি। পুরস্কার হিসেবে থাকবে মালয়েশিয়া, ব্যাংকক ও কোলকাতার বিমান টিকিট।

এদিকে, মেলায় ভিশন ইলেক্ট্রনিক্সের পণ্য কিনেই সৌভাগ্যবানরা পেতে পারেন বিনামূল্যে রাশিয়ার গিয়ে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার সুযোগ। রয়েছে নগদ ছাড় ও আকর্ষণীয় গিফট।

মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে কিছুটা সামনেই ভিশন ইলেক্ট্রনিক্সের প্যাভিলিয়ন। প্যাভিলিয়নের ইনচার্জ মো. মোমিনুল হক জানান, মেলা থেকে ভিশনের যেকোনো পণ্য কিনলে ক্রেতাকে দেয়া হবে গোল্ড কার্ড। এটি ঘষে সৌভাগ্যবান ক্রেতা পেতে পারেন রাশিয়ার গিয়ে বিশ্বকাপ দেখার সুযোগ। এছাড়া নগদ ছাড় ও গিফট রয়েছে।

vission

তিনি জানান, মেলায় ভিশনের টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশন, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফারেন্ট কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন ও ফ্যানসহ বিভিন্ন পণ্য রয়েছে।

অন্যদিকে, মেলায় ডেলটা ইন্টেরিয়র লিমিটেড দিচ্ছে থাইল্যাল্ড-ঢাকা-থাইল্যান্ড বিমান টিকিট এবং তিন রাত, চার দিন থাকা-খাওয়ার সুযোগ। এখান থেকে সর্বনিম্ন পাঁচ হাজার টাকার পণ্য কিনলেই দেয়া হচ্ছে কুপন। কুপনের ড্র ৩১ জানুয়ারি। ড্র-তে বিজয়ীরা পাবেন এ ভ্রমণের সুযোগ। এছাড়া রয়েছে সব ধরনের পণ্যে ১০ শতাংশ ছাড়।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির জুনিয়র এক্সিকিউটিভ (সেলস) তারিকুল ইসলাম বলেন, আমাদের ফার্নিচারের মূল বৈশিষ্ট হলো, এগুলো সহজেই খুলে সেটিং করা যায়। আকর্ষণীয় ডিজাইন ও টেকসইয়ের নিশ্চয়তা দেয়া এ ফার্নিচার রেড উড দিয়ে তৈরি। এছাড়া মেলা থেকে কিনলেও ঢাকা সিটিতে হোম ডেলিভারির সুবিধা দেয়া হচ্ছে।

এর পাশের প্যাভিলিয়নটি আকতার ফার্নিচারের। প্রতিষ্ঠানটি দিচ্ছে সব পণ্যে নগদ ১২ শতাংশ ছাড়। সঙ্গে হোম ডেলিভারি। এ প্রসঙ্গে আকতার ফার্নিচারের কর্মকর্তা আবদুল আজিজ বলেন, আমাদের ফার্নিচার অত্যন্ত মানসম্পন্ন। নিখুঁত ডিজাইন ও সম্পূর্ণ মেহেগনি কাঠের তৈরি।

মেলায় হাইটেক ফার্নিচার দিচ্ছে লাখ টাকার অফার। হাইটেকের ১০ নম্বর প্যাভিলিয়নে চলছে দু’টি অফার। যে কেউ ২৫
হাজার টাকার পণ্য কিনলে পাবেন একটি কুপন। এটি প্রতি মঙ্গলবার ড্র হবে। এতে বিজয়ীরা পাবেন বেড, ডিভান অথবা একটি ইজি চেয়ার।

এছাড়া মেলা শেষে সব ক্রেতার জন্য রয়েছে আরেকটি ড্র। এতে প্রথম পুরস্কার এক লাখ টাকা, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার যথাক্রমে ৭৫ ও ৫০ হাজার টাকা। এ অফার সারাদেশের সব আউটলেটেও প্রযোজ্য হবে।

প্রতিষ্ঠানটির কর্মকর্তা রুবেল বলেন, এ অফারের বাইরেও সব পণ্যে রয়েছে পাঁচ থেকে ১৫ শতাংশ পর্য্ন্ত ছাড়। সেইসঙ্গে সিটির ভেতরে হোম ডেলিভারি সুবিধা।

মেলায় ১২৩ নম্বর স্টল চিশতি এন্টারপ্রাইজ একটি কিনলে ১০টি পণ্য ফ্রি অফার দিচ্ছে। এসব হোম অ্যাপ্লায়েন্স। স্টলের মালিক সোহেল বলেন, মাইক্রোওভেন কিনলে ১০টি পণ্য ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া এখানে রয়েছে নানা রকম গৃহস্থালি পণ্য।

এমএ/এসআর/এমআরএম/আইআই

আরও পড়ুন