ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ভিগো বিয়ে অফার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:০৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় ক্রেতা-দর্শনার্থীদের জন্য ‘ভিগো বিয়ে অফার’ নিয়ে এসেছে দেশের অন্যতম হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ‘ভিগো’। এছাড়া মেলায় ভিগোর পণ্য কিনলেই আকর্ষণীয় মূল্য ছাড়ের সঙ্গে রয়েছে বিভিন্ন ফ্রি অফার।

এবার মেলার প্রিমিয়ার স্টল ২৩-এ পাওয়া যাচ্ছে ভিগো ব্র্যান্ডের ইলেক্ট্রনিকস হোম অ্যাপ্লায়েন্স বা গৃহস্থালিতে ব্যবহার্য ইলেক্ট্রনিকস সব পণ্য।
এ স্টলে রয়েছে ভিগো টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, এয়ারকুলার, আয়রন, ব্লেন্ডার, ইন্ডাকশন কুকার, ইলেক্ট্রিক কেটলি, রাইস কুকার, ওয়াশিং মেশিন, রুটি মেকার, স্ট্যাবিলাইজার ও সাউন্ড সিস্টেমসহ বিভিন্ন পণ্য।

তবে এবার ভিগোর সবচেয়ে বড় আকর্ষণ বিয়ে অফার। প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং মো. রাশেদ-উল-আলম জানান, মেলায় বিশেষ আকর্ষণ ভিগো বিয়ে অফার। বিরুস্কা, ব্যাঞ্জেলিনা ও সাক্ষী অফার। প্রতিটি অফারে ১৭ শতাংশ মূল্যছাড় রয়েছে। এর মধ্যে বিরুস্কা অফারে মাত্র ৮৫ হাজার টাকায় রেফ্রিজারেটর, টিভি, এয়ারকুলার, আয়রন, ব্লেন্ডার, ইলেকট্রিক কেটলি, রাইস কুকার, সাউন্ড বক্সসহ রয়েছে নয়টি পণ্য। এক লাখ ৩৫ হাজার টাকার ব্যাঞ্জেলিনা এবং এক লাখ ৭০ হাজার টাকায় সাক্ষী অফারে রয়েছে গৃহস্থালিতে ব্যবহার্য ভিগোর ১১টি ইলেকট্রনিক পণ্য।

মেলায় ১৮৫০ টাকা থেকে তিন হাজার টাকায় পাওয়া যাচ্ছে ভিগো ব্লেন্ডার, সঙ্গে একটি জুস জগ ফ্রি। ওয়াশিং মেশিনের সঙ্গে লন্ড্রি বাস্কেট ফ্রি। ৮০০ থেকে ১৪০০ টাকায় পাওয়া যাচ্ছে আয়রন মেশিন, সঙ্গে ফ্রি হ্যাঙ্গার। ইলেকট্রিক কেটলি পাওয়া যাচ্ছে ১০০০ থেকে ১২২০ টাকায়, সঙ্গে ফ্রি একটি ভিগো মগ।

এছাড়া মেলা উপলক্ষে ১৫ শতাংশ ছাড়ে ৫২ হাজার ৮০০ থেকে ৬৯ হাজার টাকায় বিক্রি হচ্ছে এয়ার কন্ডিশনার। সর্বনিম্ন সাড়ে ২৪ হাজার সর্বোচ্চ ৫০ হাজার ৮০০ টাকায় বিক্রি হচ্ছে রেফ্রিজারেটর। ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে মাত্র সাড়ে ২৪ হাজার টাকায়। ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি বিক্রি হচ্ছে ৮৮ হাজার টাকায়। আর মাত্র ১৩ হাজার টাকায় ভিগো দিচ্ছে ২৪ ইঞ্চি এলইডি টিভি।

পাঁচ শতাংশ ছাড়ে রাইস কুকার বিক্রি হচ্ছে দুই হাজার থেকে ২৬ টাকায়। ২৭০০ টাকায় পাওয়া যাচ্ছে রুটি মেকার। শীতের জন্য ভিগো রুম হিটার বিক্রি হচ্ছে মাত্র ১৭০০ টাকায়। এর বাইরেও রয়েছে স্ট্যাবিলাইজার, সাউন্ড সিস্টেম এবং কুকারে দেয়া হচ্ছে পাঁচ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ের সঙ্গে হোম ডেলিভারি ফ্রি।

ক্রেতা-দশনার্থীদের ভিগো ব্র্যান্ডের পণ্য সম্পর্কে জানানোই মেলার মূল্য উদ্দেশ্য- বলেন ভিগোর হেড অফ মাকেটিং মো. রাশেদ-উল-আলম। তিনি বলেন, আধুনিক প্রযুক্তি ও আকর্ষণীয় ডিজাইনে তৈরি এসব ইলেক্ট্রনিক পণ্য ক্রেতারা স্বল্প মূল্যে তাদের সামর্থের মধ্যে কিনতে পারবেন। মেলায় নিজস্ব স্টলে এবারই প্রথম অংশ নিয়েছি। প্রথম দিন থেকে ভালো সাড়া মিলছে। মেলা উপলক্ষে নগদ মূল্যছাড় ও পণ্য ফ্রিসহ বিভিন্ন অফার রয়েছে।

মাসব্যাপী বাণিজ্য মেলার ২৩তম আসরে এবার ২৩টি দেশ অংশ নিচ্ছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। প্রবেশ টিকিটের মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা।

এসআই/এসআর/এমআরএম/আরআইপি

আরও পড়ুন