ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

ঋণ দেয়ার ক্ষেত্রে ব্যাংকগুলোকে সতর্ক থাকতে হবে : চিফ হুইপ

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০১:২৯ পিএম, ০২ ডিসেম্বর ২০১৭

ব্যাংকগুলোকে ঋণ দেয়ার সময় আরও সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ। তিনি বলেন, ব্যাংক হচ্ছে অর্থনীতির মূল চালিকা শক্তি; ব্যাংক থেকে প্রাইভেট সেক্টরে ঋন প্রদানের ফলে অনেক মানুষের কর্মসংস্থান হয়েছে।

শনিবার সিরডাপ অডিটরিয়াম মিলনায়তনে দৈনিক শিল্প পত্রিকা আয়োজিত বেস্ট রেটেডেট ব্যাংক অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

চিফ হুইপ বলেন, যানজট কমাতে ব্যক্তিগত গাড়ির ব্যবহার কমানো এবং উন্নতমানের লোকাল বাস সার্ভিসের মাধ্যমে সাধারণ জনগণের সেবা প্রদান করা যেতে পারে।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে দেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে এবং ভবিষ্যতে আরও অনেক উন্নয়নমূলক কাজ হবে। এসব কাজে সবার সহযোগিতা কামনা করেন চিফ হুইফ।

তিনি উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে ও দেশের কল্যাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য দেশপ্রমিক নাগরিক হিসেবে সবার প্রতি আহ্বান জানান।

পরে তিনি বিভিন্ন ব্যাংকের প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন।

দৈনিক শিল্প পত্রিকার সম্পাদক ড. এনায়েত করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. নিজামুল হক, শিল্পপতি একেএম আজিজুর রহমান প্রমুখ।

এইচএস/এমএমজেড/জেআইএম

আরও পড়ুন