ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

দেশের সেরা জুস প্রাণ ফ্রুটো

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ২৫ নভেম্বর ২০১৭

দেশের অন্যতম বৃহৎ গ্রুপ অব কোম্পানি প্রাণ-এর সহযোগী প্রতিষ্ঠান প্রাণ ফ্রুটো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৭’ পেয়েছে। জুস ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পায় প্রাণ ফ্রুটো। এ ছাড়া দেশের স্থানীয় পর্যায়ে শীর্ষ ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিয়েছে প্রাণ ফ্রুটো। লোকাল বেস্ট ব্রান্ডের ১০টির মধ্যে সপ্তম।

শনিবার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত এক অনুষ্ঠানে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরষ্কৃত করা হয়। রাজধানীর লা-মেরিডিয়ান ঢাকা হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। ২০০৮ সাল থেকে শুরু হওয়া এ পুরস্কার আয়োজনে দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়।

এটি বাংলাদেশের ব্যবসায়িক সম্প্রদায়ের সাফল্যের স্বীকৃতি এবং ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের কৃতিত্ব চিত্রিত করার শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম। কান্তার মিলওয়ার্ড ব্রাউন দ্বারা দেশব্যাপী সঞ্চালিত একটি ভোক্তা জরিপের উপর ভিত্তি করে এ বছর ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়েছে।

নবম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সর্বমোট ১০৩টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়, তন্মধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের হাতে সম্মাননা পদক তুলে দেয়া হয়। জুস ক্যাটগরিতে সেরা পদকটি যৌথভাবে গ্রহণ করেন প্রাণ ফ্রুটোর হেড অব মার্কেটিং আতিকুর রহমান ও ব্রান্ড ম্যানেজার আশরাফুর রহমান রবিন।

এ ছাড়াও পদক লাভ করেন সেরা দেশীয় ১০ ব্র্যান্ড এবং সর্বশ্রেণির সেরা ১০ ব্র্যান্ডের প্রতিনিধিরা। সর্বশ্রেণিয় সেরা ৩০টি ব্র্যান্ডের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে গ্রামীণফোন, হরলিকস ও রুপচাঁদা।

দেশীয় সেরা ১০টি ব্র্যান্ডের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে ইস্পাহানী মির্জাপুর চা, রাধুঁনী মসলা এবং সুপার ফ্রেশ ফর্টিফাইড সয়াবিন তেল।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত নবম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সহযোগিতায় ছিল- ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার, এছাড়া সাহায্য করেছে রিসার্চ পার্টনার কান্তর মিলওয়ার্ড ব্রাউন; ইতিহাদ এয়ার, এয়ারলাইন্স পার্টনারের ভূমিকায়; ইভেন্ট পার্টনার লা-মেরিডিয়ান ঢাকা; নলেজ পার্টনার এমএসবি (মার্কেটারস সোসাইটি অব বাংলাদেশ)। আমরা রয়েছে আইটি পার্টনার; জনসংযোগ পার্টনারের দায়িত্ব পালন করছে মাস্টহেড পিআর। সোশ্যাল মিডিয়া পার্টনার হিসেবে ওয়েবেবল।

এমএ/আরএস

আরও পড়ুন