ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্যাকেজিং নিয়ে আরএফএল ও এনরুটের মধ্যে চুক্তি

প্রকাশিত: ০৪:০৮ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

স্থানীয় পর্যায়ে কৃষকদের উৎপাদিত পণ্য দূর-দূরান্তের শহরে সুরক্ষিত অবস্থায় পৌঁছে দিতে আরএফএল বিশেষ ধরনের প্যাকেজিং সামগ্রী প্রস্তুত করবে। এর ফলে শাক-সবজি-ফলমূলসহ বিভিন্ন কৃষিজ পণ্য সাশ্রয়ী মূল্যে প্যাকেজিং (পরিবহনের জন্য উপযোগী) করা সম্ভব হবে এবং পরিবহনজনিত কারনে নষ্ট হওয়ার হাত থেকেও রক্ষা পাবে।

সম্প্রতি আরএফএল প্লাস্টিকস লিমিটেড এবং এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের মধ্যে এবিষয়ে চুক্তিস্বাক্ষর হয়েছে। বেসরকারী উন্নয়ন সংস্থা ক্যাটালিস্ট এই প্রকল্পে সহায়তা করছে। আরএফএল এর উদ্ভাবিত নতুন প্যাকেজিং সিস্টেমের সাথে ব্যবহারকারীর সরাসরি সংযোগ স্থাপন করে দিতে এনরুট ইন্টারন্যাশনাল কাজ করবে বলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়। 

সম্প্রতি প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে আরএফএল প্লাস্টিকস লিমিটেডের নির্বাহী পরিচালক প্রদীপ কুমার পোদ্দার ও এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী অফিসার আবু দাউদ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

আরএফএল এর পরিচালক আর এন পল, আরএফএল প্লাস্টিকস লিমিটেডের হেড অফ মার্কেটিং মৃন্ময় কান্তি দাস, এক্সপ্লোর বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. সহিফুল ইসলাম শাহিন, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেড, ক্যাটালিস্ট এগ্রো ফরোয়ার্ড মার্কেট এবং আরএফএল প্লাস্টিকস লিমিটেডের এর উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।