ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

কাঠালবাগানে ডেইলি শপিং’র শো-রুম চালু

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৮:৫৩ এএম, ০২ আগস্ট ২০১৭

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর কাঠালবাগানে শো-রুম চালু করেছে রিটেইল চেইনশপ ডেইলি শপিং।

কাঠালবাগান বক্স কালভার্ট রোডে সম্প্রতি শো-রুমটি উদ্বোধন করেন ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্।

ক্রেতারা নতুন এ শো-রুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

এ বিষয়ে গালিব ফাররোখ বখত্ বলেন, ডেইলি শপিংয়ে ক্রেতারা ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন। পাশাপাশি ফ্রি হোম ডেলিভারি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে। এছাড়া ডেইলি শপিংয়ে রয়েছে নগদ মূল্যছাড় ও আকর্ষণীয় অফার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেইলি শপিং এর অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার, অ্যাসিসটেন্ট অ্যাকাউন্টস ম্যানেজার শাহিন সরদার ও রিজিওনাল ম্যানেজার ফিরোজ আলম প্রমুখ।

উল্লেখ্য, বর্তমানে রাজধানীর মধ্য বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও ও মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৪৮টি শো-রুম চালু রয়েছে।

এআরএস/পিআর

আরও পড়ুন