ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

নিকুঞ্জে চালু হলো ইসলামী ব্যাংকের সেবা ঘর

প্রকাশিত: ০১:৪৯ পিএম, ২৮ মে ২০১৫

গ্রাহকদের ২৪ ঘণ্টা সেবা দিতে রাজধানীর নিকুঞ্জে চালু হলো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের দ্বিতীয় সেবা ঘর। বৃহস্পতিবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান এই সেবা ঘরের উদ্বোধন করেন।

সেবা ঘরের মাধ্যমে গ্রাহক এটিএম ও আইডিএম-এ ২৪ ঘণ্টা টাকা জমা-উত্তোলন, চেক ও পে-অর্ডার জমা, ইউটিলিটি বিল পরিশোধ, অ্যাকাউন্ট খোলা, অ্যাকাউন্ট ব্যালান্স ও স্টেটমেন্ট গ্রহণ, আই-ব্যাংকিং সেবা, হিসাবের তথ্য ও কেওয়াইসি হালনাগাদ, চেক রিকুইজিশন ও বিনিয়োগ তথ্যসহ বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, সেবা ঘরের মাধ্যমে ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে চায়। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এ ব্যাংক দেশব্যাপি সেবা ঘর খোলার সিদ্ধান্ত নিয়েছে। এর মাধ্যমে ব্যাপক জনগোষ্ঠিকে ব্যাংকিং সেবার আওতায় আনা সম্ভব হবে।

তিনি আরো বলেন, তিন দশকের অর্থায়ন সেবার মাধ্যমে কল্যাণমূখী এ ব্যাংক দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। এ সময় সকলকে ইসলামী ব্যাংকের আধুনিক ও কল্যাণধর্মী সেবা গ্রহণ করার আহ্বান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আবুল বাশার, মো. মাহবুব-উল-আলম ও আবদুস সাদেক ভুইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেন ও মো. সিদ্দিকুর রহমানসহ ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এসআই/আরএস/আরআই