ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

মিরপুরে টেস্টি ট্রিট`র আউটলেট উদ্বোধন

প্রকাশিত: ১১:২৯ এএম, ১৩ মে ২০১৫

স্বাস্থ্য সচেতন ক্রেতাদের কাছে কেক ও পেস্ট্রিসহ বেকারি সামগ্রী পৌঁছে দিতে রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করলো ‘টেস্টি ট্রিট’। বুধবার বিকেলে মিরপুর-১ এর সনি সিনেমা পাশে চিড়িয়াখানা রোড সংলগ্ন (৩০ নং শপ) আউটলেটটি উদ্বোধন করেন প্রাণ-আরএফএল গ্রুপের চিফ মার্কেটিং অফিসার জি এম কামরুল হাসান।

আউটলেটটিতে রয়েছে- জন্মদিনের এবং বিশেষ অনুষ্ঠানের কেক, ফ্রুট কেক, প্লেন কেক, স্পেশাল পাউন্ড কেক ছাড়াও বিভিন্ন স্বাদ ও ডিজাইনের পেস্ট্রির সমাহার। এছাড়াও রয়েছে- রসগোল্লা, মালাইকারি, ক্ষীর টোস্ট, পোড়াবাড়ির চমচমসহ সুস্বাদু সব মিষ্টি। ফাস্টফুড সামগ্রীর মধ্যে রয়েছে- হড ডগ, পাফ পিৎজা, চিলি চিকেন রোল, ভেজিটেবল রোল, চিকেন পাফ, সিঙ্গারা-সমুচা ছাড়াও অন্যান্য ফাস্টফুড সামগ্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের চিফ মার্কেটিং অফিসার জি এম কামরুল হাসান বলেন, স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের মাধ্যমে টেস্টি ট্রিট খুব দ্রুত মানুষের প্রত্যাশা পুরণ করতে সক্ষম হবে।

এ সময় উপস্থিত টেস্টি ট্রিটের ব্র্যান্ড ম্যানেজার ওলি আমিন বলেন, সুলভ মূল্যে ভোক্তাদের কাছে টেস্টি ট্রিটের সেবা পৌঁছে দেয়াই আমাদের প্রধান লক্ষ্য।

উদ্বোধন উপলক্ষে আউটলেটগুলোতে চলছে ২০% ডিসকাউন্ট অফার। এ অফার চলবে আগামী ৩০ মে পর্যন্ত। এছাড়া আউটলেটটিতে জন্মদিন ও বিভিন্ন উৎসব বা বিশেষ দিন উদযাপনের কেক অর্ডার ও হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে বলেও জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- বঙ্গ বেকার্স লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার শাহ্ ফয়সাল হোসেন, টেস্টি ট্রিটের অপারেশন ম্যানেজার মো. আমিনুল ইসলাম রাশেদ ও সেলস ম্যানেজার মাহবুব রহমান।

উল্লেখ্য, মিরপুর ছাড়াও রাজধানীর মোহাম্মদপুর, ওয়ারী, ফার্মগেট ও গ্রীন রোডে রয়েছে টেস্টি ট্রিটের আউটলেট। এছাড়া আগামী ১৬ মে বাড্ডায় নতুন আউটলেট উদ্বোধন করা হবে ও ১৯ মে মোহাম্মদপুরে টেস্টি ট্রিট এর বর্ষ পূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেইউ/আরএস/আরআইপি