ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

উত্তরা লেডিস ক্লাবে পাঁচ দিনব্যাপী বাণিজ্য মেলা

প্রকাশিত: ০২:৪৪ এএম, ১০ মে ২০১৭

রাজধানীর উত্তরার লেডিস ক্লাবে পাঁচ দিনব্যাপী বাণিজ্যমেলার শুরু হয়েছে। মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান ও ইরানের ৩০টি কোম্পানি অংশগ্রহণ করছে।

এ প্রসঙ্গে আয়োজক কোম্পানি রেডকার্পেটের সিইও আহমেদ ইমতিয়াজ জানান, ঈদের বিশাল কেনাকাটাকে কেন্দ্র করে আমাদের এই আয়োজন। এখন আর উত্তরাবাসীকে দূরে যাওয়ার প্রয়োজন নেই। মেলাতে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান ও ইরানের পণ্য নিয়ে দেশগুলোর বিভিন্ন কোম্পানি অংশগ্রহণ করেছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের ফ্যাশান লাইফ স্টাইল প্রোডাক্ট ও কন্সুমার মার্কেট দিন দিন প্রসারিত হচ্ছে। বিষয়টিই মাথায় রেখে দর্শনার্থীদের জন্য মেলা সাজানো হয়েছে।

ঈদকে কেন্দ্র করে আয়োজিত এ মেলায় উল্লেখিত চারটি দেশের শাড়ী, লাওন, ফ্যাশান প্রোডাক্টস, কসমেটিক্স, গহনা, লেডিস ব্যাগ, জুতা, শালাদ কাতার, আলুমিনিউম সামগ্রী, ক্রকারিস, চাঁদরসহ অনেক রকমের পণ্য দিয়ে সাজানো হয়েছে মোলার বিভিন্ন স্টল।

রেডকার্পেট ৩৬৫ লিমিটেড এই মেলার আয়োজন করেছে। মঙ্গলবার এ মেলার উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। মেলা চলবে আগামী ১৩ মে (শনিবার) পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯ পর্যন্ত খোলা থাকবে।

এমএ/আরএস/আরআইপি