ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্য মেলায় জমজমাট আরএফএল

প্রকাশিত: ১০:২৪ এএম, ১৮ জানুয়ারি ২০১৭

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এবারও ব্যাপক পরিসরে অংশগ্রহণ করেছে আরএফএল। ছয়টি প্যাভিলিয়ন ও চারটি মিনি প্যাভিলিয়নে পণ্যের পসরা সাজিয়েছে প্রতিষ্ঠানটি। আকর্ষণীয় প্যাকেজে পণ্য ক্রয়ের পাশাপাশি বাড়তি উপহার প্রাপ্তির কারণে আরএফএল-এর প্যাভিলিয়নগুলো ক্রেতা এবং দর্শনার্থীদের অন্যতম গন্তব্যে পরিণত হয়েছে।

PhotoRFL

এ বছরের মেলায় সবচেয়ে বড় চমক আরএফএল প্লাস্টিকের ১৮নং প্যাভিলিয়নে। ক্রেতাদের কেনাকাটায় স্বস্তি দিতে রবি থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ‘হ্যাপি আওয়ার’ ঘোষণা করা হয়েছে। এ সময় পণ্য কিনলে নিশ্চিত পুরস্কারের পাশাপাশি থাকছে র‌্যাফল ড্রয়ের মাধ্যমে থাইল্যান্ড ও সিঙ্গাপুর যাওয়ার সুযোগ। রয়েছে সেলিব্রেটি ডিনার অফার। সঙ্গে আরও অনেক আকর্ষণীয় পুরস্কার।  

PhotoRFL

আরএফএল-এর ‘বেস্ট বাই’ এ ঘুরতে গিয়েই আপনি পেতে পারেন দারুণ একটি গিফট। এজন্য ৩৯ নং প্যাভিলিয়ন থেকে নম্বর সংগ্রহ করে পাঠাতে হবে এসএমএস। এছাড়া ভিশন ইলেক্ট্রনিক্স প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে কুপন জিতে আপনি পাচ্ছেন ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসানের সঙ্গে ডিনার করার সুযোগ। আর রিগ্যাল ফার্নিচার, ভিশন ইলেক্ট্রনিক্স ও বিল্ডিং ম্যাটেরিয়ালস পণ্যের ক্ষেত্রে রয়েছে ফ্রি হোম ডেলিভারির সুযোগ।  

PhotoRFL

মেলায় আরএফএল-এর সব প্যাভিলিয়নে ১০ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। মেলা উপলক্ষে আরএফএল চার শতাধিক নতুন পণ্য নিয়ে এসেছে। এগুলোর মধ্যে রয়েছে পলি কার্বন চেয়ার, ট্রান্সপা চেয়ার, ঝুড়ি, কম্বল রাখার বাক্স প্রভৃতি। কাচের মতো স্বচ্ছ দেখতে ট্রান্সপার চেয়ার বিক্রি হচ্ছে ২ হাজার ৬৫ থেকে ২ হাজার ৩৯০ টাকায়।

PhotoRFL

এ বছর মেলার ৫৮ নং প্যাভিলিয়নে বাহারি ডিজাইনের প্রায় ১৫০০ পণ্যের পসরা সাজিয়েছে ইটালিয়ানো। মেলামাইন পণ্য, হটপট, ফ্লাস্ক, বেবি ফিডিং, ক্লিনিং আইটেম, স্টেশনারি, ক্লিপ ও ব্যান্ডসহ বিভিন্ন পণ্য পাওয়া যাচ্ছে। ‘বেস্ট বাই’ প্যাভিলিয়নে স্থান পেয়েছে প্রায় দুই হাজার পণ্য। আরএফএল-এর প্লাস্টিক পণ্য, গ্যাসের চুলা যাবতীয় গৃহস্থালি সামগ্রী, ইটালিয়ানো ব্র্যান্ডের মেলামাইন সামগ্রী, দুরন্ত ব্র্যান্ডের বাইসাইকেল, গুডলাক স্টেশনারি পণ্য পাওয়া যাচ্ছে এ প্যাভিলিয়নে। শিশুদের বিভিন্ন ধরনের খেলনা জাতীয় পণ্য নিয়ে মেলার ৩৭ নং প্যাভিলিয়ন সাজিয়েছে টেল প্লাস্টিক। গৃহনির্মাণ সামগ্রীর বিভিন্ন পণ্য থাকছে বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নে। এছাড়া টপার, দুরন্ত বাইসাইকেল ও বিজলী ক্যাবলস বিভিন্ন ধরনের পণ্য নিয়ে তাদের প্যাভিলিয়ন সাজিয়েছে।

PhotoRFL

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল জানান, আরএফএল-এর তৈরি নিত্যনতুন পণ্যের প্রতি ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আগামী দিনগুলোতে দর্শনার্থীদের ভিড় আরও বাড়বে বলেও আশা করেন তিনি।

PhotoRFL

এসআই/জেএইচ/এমএস