ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

বাণিজ্য মেলায় প্রাণ গুঁড়া মশলা কিনলেই উপহার

প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০৪ জানুয়ারি ২০১৭

রান্নার কাজটি দ্রুত ও ঝামেলাহীনভাবে করার জন্য গুঁড়া মশলার জুড়ি নেই। তাই স্বল্পমূল্যে সুস্বাস্থ্যকর রান্নার সব মশলাই তৈরি করছে দেশের বৃহৎ খাদ্য প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান ‘প্রাণ’।

মাসব্যাপী ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে প্রতিষ্ঠানটি ক্রেতা-দর্শনার্থীদের জন্য দিচ্ছে বিভিন্ন অফার নিশ্চিত উপহারসহ বিশেষ মূল্যছাড়।

pran

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘প্রাণ গুঁড়া মশলা’ ২৭ ও ২৮ নং প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে এসব সুযোগ। হলুদ, মরিচ, ধনিয়া, জিরার গুঁড়া মশলা, হালিম, চটপটি, বোম্বে বিরিয়ানির মশলা, ক্ষীর মিক্স, কাবাবের মশলা, দি সেফ ম্যাকারনি, প্রাণের আচার, ঘি, সরিষার তেলসহ প্রাণের তৈরি রান্নার সব মশলা পাওয়া যাচ্ছে স্টলে।

মেলায় প্রাণ গুঁড়া মশলার প্রিমিয়ার স্টলে দায়িত্বে থাকা মাহবুবুর রহমান জানান, স্বল্পমূল্যে রান্নার সব মশলা তৈরি করছে প্রাণ। মেলা উপলক্ষে ১৭টি আকর্ষণীয় প্যাকেজে বিশেষ অফার নিয়ে এসেছে প্রাণ গুঁড়া মশলা। এর মধ্যে রয়েছে হালিম ডিলাইট, বন্ধন প্যাক-৩, যুগল প্যাক, স্বাদের মশলা কম্বো অফার, ঝালমুড়ি অফার, উৎসব প্যাক, ম্যাকারনি ফ্যামিলি প্যাক, ম্যাকারনি টিফিন প্যাক, কার্নেল লিটার ও বিগ লিটার অফার।

pran

সর্বনিম্ন ৯০ টাকা থেকে এক হাজার ১০০ টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। প্রতিটি প্যাকেজে ক্রেতারা ফ্রি পাচ্ছেন তেলের জার, বালতি, চামচ, ফুড কনটেইনার, টিফিন বক্সসহ নানা পণ্য। এছাড়া ৪০০ টাকার পণ্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচকার্ড, যা ঘষলেই ক্রেতারা পাচ্ছেন ড্রিংক ইট ওয়াটার পিউরিফায়ার, রস্টিক ফ্রাইপ্যান, ডায়মন্ড জগসহ নিশ্চিত পুরস্কার।  

pran

মেলায় সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে মশলা অফারটি। ২০০ গ্রাম হলুদ, মরিচ, ধনিয়া ও জিরার গুঁড়া মশলা। ৩৯০ টাকার পণ্য মেলা উপলক্ষে দেয়া হচ্ছে ৩৬৫ টাকায় সঙ্গে চারটি স্পুনসহ একটি রাইস স্পুন ফ্রি।     

মাহবুবুর আরো জানান, মেলায় আমাদের বিশেষ আকর্ষণ ইউরোপ থেকে বোতলজাতকৃত ভিটামিন এ, ডি ও ই সমৃদ্ধ সানফ্লাওয়ার তেল। কার্নেল বিগ লিটার অফারে ১১০০ টাকা মূল্যের ৫ লিটার তেলের সঙ্গে একটি ৩০ লিটারের বালতি ও কার্নেল লিটার অফারে ২০০ টাকার ১ লিটার তেলের সঙ্গে একটি অয়েল জার ফ্রি দেয়া হচ্ছে।

pran

এছাড়া ১০০ টাকার পণ্য কিনলেই ১০ শতাংশ নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা। মেলায় দর্শনার্থীদের বেশ সাড়া পাওয়া যাচ্ছে। বিক্রিও ভালো হচ্ছে।

এসআই/জেএইচ/এএইচ/এমএস

আরও পড়ুন