ভিডিও EN
  1. Home/
  2. অর্থনীতি

প্রাণ আপ-এর জমকালো সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০৫ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৫

প্রাণ আপের সাথে ছিলেন, প্রাণ আপের সাথে আছেন, ভবিষ্যতেও প্রাণ আপের সাথে থাকার প্রত্যয়ের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো দেশীয় কোমল পানীয় পণ্য প্রাণ আপ এর সেলিব্রেশন পার্টি। প্রাণ আপের ফেসবুক ফ্যান পেইজে এক লাখ ফ্যান হওয়ায় রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন মিডিয়ার আলোচিত মডেল অভিনেত্রী পরী মনি। এছাড়াও মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন পাওয়ার ভয়েস তারকা মৌসুমী।

ভারতীয় বাংলা টেলিভিশন চ্যানেল জি-বাংলার জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান মীরাক্কেল মাতানো কৌতুক অভিনেতা মো. জামিউল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের ক্যাটাগরি ম্যানেজার (সিএম) মো. মনিরুল ইসলাম, প্রাণ বেভারেজ এর সহকারি ব্র্যান্ড ম্যানেজার (এবিএম) তন্ময় দাস, সহকারি ম্যানেজার (ইভেন্টস) মো. মাইদুর রহমান জনি।

অনুষ্ঠানে ফেসবুক ফ্যান পেজে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১৫ জন অংশগ্রহণ করার সুযোগ পেয়েছেন। প্রাণ-আপ সম্পর্কে নিজেদের অনুভূতি জানাতে অনুষ্ঠানে তাদের আমন্ত্রণ জানানো হয়।

শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র ইহসান জানান, মীরাক্কেল অনুষ্ঠানের মাধ্যমে প্রাণ আপের সাথে তার পরিচয় হয়। তিনি বলেন, প্রাণ আপ যে দেশের গণ্ডি পেড়িয়ে বাইরের ৬টি দেশে রপ্তানি হচ্ছে তা ভাবতে অবাক লাগে। আমরা বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গে রাখবো প্রাণ আপ। দেশের গণ্ডি পেড়িয়ে সারাবিশ্বে ছড়িয়ে যাক প্রাণের ছোয়া। প্রাণ আপের সফলতা কামনা করেন তিনি।

মীরাক্কেল কৌতুক অভিনেতা জামিউল হোসেন বলেন, মীরাক্কেলের মাধ্যমে আমার যেমন পরিচিতি বেড়েছে সে ক্ষেত্রে প্রাণ-আরএফএল গ্রুপের অবদান অসামান্য। কারণ প্রাণই একমাত্র বিজ্ঞাপনদাতা যে দেশের গণ্ডি পেরিয়ে মীরাক্কেল-এর মতো অনুষ্ঠানে বিজ্ঞাপন দিয়ে দেশীয় কৌতুক অভিনেতাদের অংশগ্রহণের সম্ভাবনাকে বাড়িয়ে দিয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের ক্যাটাগরি ম্যানেজার (সিএম) মো. মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমরা এখন আড়াই`শটির বেশি পণ্য প্রক্রিয়াজাত করছি। তিন শতাধিক প্লাস্টিক ও আসবাবপত্র তৈরি করছি। সারাদেশে আমাদের ১৫ হাজার ডিলার প্রক্রিয়াজাতকরণের সাথে জড়িত।

তিনি বলেন, প্রাণ-আরএফএল এর কোমল পানীয় পণ্য প্রাণ আপ-এর ফেসবুক ফ্যান পেজে এক লাখ ফ্যান হওয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী বছর আরও বড় পরিসরে কয়েক`শ ফ্যানকে সাথে নিয়ে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হবে।

এবছর প্রধান মডেল হিসেবে নায়িকা পরী মনি প্রাণ আপ-এর বিজ্ঞাপনের কাজ করেছেন। এই আয়োজনে তিনি সেলিব্রেশন কেক কাটেন।

পরী মনি বলেন, বাংলাদেশের বিজ্ঞাপনের ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটের বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেয়েছি। আর এ সুযোগ এনে দিয়েছে প্রাণ আপ। সে জন্য তিনি সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেইউ/বিএ/আরআইপি