ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সমন্বয়ক পরিচয়ে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হুমকি, আটক ২

নিজস্ব প্রতিবেদক | খুলনা | প্রকাশিত: ০৮:৫০ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয়ে হুমকি দিতে এসে জনতার হাতে আটক হয়েছেন রিয়াজ ও প্রান্ত নামে দুই যুবক। এসময় আরও কয়েকজন পালিয়ে যান। আটক দুজনকে সেনাবাহিনীর হাতে সোপর্দ করা হয়। পরবর্তীতে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর পৌনে ২টার দিকে ৩-৪টি মোটরসাইকেলে করে ৭-৮ জন যুবক ফারাজীপাড়ায় অবস্থিত মোংলা ওয়াটার ট্রান্সপোর্টের অফিসে প্রবেশ করেন। এসময় তারা চিৎকার করে প্রতিষ্ঠানের মালিকের ছোট ভাই মফিজুর রহমানকে খুঁজতে থাকেন এবং হুমকি দেন। অফিসের লোকজন তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দেন। এতে অফিসের লোকজনের সন্দেহ তলে তারা সেনাবাহিনী ও পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে সেনা সদস্যদের চারটি গাড়ি এসে যুবকদের ক্যাম্পে নিয়ে যায়। পরে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

মোংলা ওয়াটার ট্রান্সপোর্ট কোম্পানির এমডি আবদুল গফ্ফার জানান, দুপুরে কয়েকজন যুবক নিজেদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দিয়ে ছোট ভাই মফিজকে খুঁজছিল। তাদের আচরণে আমরা ভয় পেয়ে যাই। আশপাশের দোকানদাররা এগিয়ে এসে যুবকদের জিজ্ঞাসাবাদ করলে তারা ভড়কে যায়। পরে সেনাবাহিনীর ক্যাম্পে খবর দিলে তারা এসে দুই যুবককে নিয়ে যায়।

আলমগীর হান্নান/জেডএইচ/জেআইএম