ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নরসিংদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৬ যাত্রী নিহত

জেলা প্রতিনিধি | নরসিংদী | প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

বেপরোয়া গতিই কেরে নিল ছয়টি তাজা প্রাণ। নরসিংদীর শিবপুরে ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে উপজেলার ইটাখোলা-মনোহরদী-মঠখলা আঞ্চলিক সড়কের পচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নরসিংদী মহিলা কলেজের প্রভাষক আবু বক্কর ও অটোরিকশাচালক শাহিন মিয়া। বাকি চারজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ জানায়, শনিবার দুপুরে শিবপুর সিএনবি বাজার থেকে থেকে পাঁচ যাত্রী নিয়ে একটি অটোরিকশা ইটাখোলার উদ্দেশ্যে যাচ্ছিল। অটোরিকশাটি পচারবাড়ি পৌঁছালে মনোহরদীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একেবারে দুমড়ে মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই ছয়জন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালায়।

প্রত্যক্ষদর্শী নাসির উদ্দিন মোল্লা বলেন, দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি আরেকটি অটোরিকশাকে ওভারটেক করছিল। এসময় সামনের দিক থেকে আসা সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় অটোরিকশাটি ট্রাকের ভেতরে ঢুকে যায়। পরে আমরা গিয়ে যাত্রীদের বের করার চেষ্টা করি। কিন্তু এমনভাবে ট্রাকের ভেতরে আটকা পড়ে অটোরিকশাটি, টেনে বের করা যাচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে অটোরিকশা কেটে লাশগুলো বের করে।

নিহত অটোরিকশাচালাক শাহিনের আত্মীয় তোফায়েল বলেন, যাত্রী নিয়ে ইটাখোলা আসছিল। এরই মধ্যে দুর্ঘটনায় চাচাতো ভাই শাহীন মারা গেছে।

অপর এলাকাবাসী ইউসুফ মোল্লা বলেন, সড়কটি নতুন করে সংস্কার করা হয়েছে। দুই পাশে রাস্তা বড় করা হয়েছে। কিন্তু কাজ করার পরও রাস্তার এক অংশে বড় গর্ত। এই গর্তটির কারণে প্রায় এখানে দুর্ঘটনা ঘটে। গত কিছুদিন আগে এখানে দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত চেয়ারম্যান (ওসি) মো. আফজাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জন মারা গেছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

সঞ্জিত সাহা/এএইচ/জেডএইচ/এএসএম