ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফরিদপুরে অবৈধভাবে মজুত করা ৪ হাজার বস্তা সার জব্দ

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৬ অক্টোবর ২০২৪

ফরিদপুর শহরের নদীবন্দর সিঅ্যান্ডবি ঘাট ও ধলার মোড় এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে মজুত করা ৪ হাজার বস্তা ডিএপি কীটনাশক সার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সিঅ্যান্ডবি ঘাট ও ধলার মোড় এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো. ইজাজুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সিঅ্যান্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১ হাজার ৬০০ বস্তা ও ধলার মোড় এলাকায় একটি গোডাউনে থাকা ২ হাজার ৪০০ বস্তা অবৈধভাবে মজুত করা ডিএপি কীটনাশক সার জব্দ করা হয়। এ সময় কার্গো এবং গোডাউন সিলগালা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো. ইজাজুল হক জানান, সিঅ্যান্ডবি ঘাট এলাকায় একটি কার্গোতে থাকা ১ হাজার ৬০০ বস্তা ও ধলার মোড়ের গোডাউনে থাকা ২ হাজার ৪০০ বস্তা সার জব্দ করা হয়েছে। গোডাউন সিলগালা করা হয়েছে। অভিযানকালে গোডাউন মালিককে পাওয়া যায়নি। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে ফরিদপুর নৌপুলিশের কর্মকর্তা মাসুদুল আহমেদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আমরা কার্গোতে খেয়াল রাখছি। এখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কোনো মালামাল অপসারণ করতে দেওয়া হবে না। কার্গোতে থাকা মালামাল জব্দ করা হয়েছে। আমরা নিরাপত্তার দায়িত্ব পালন করছি।

এন কে বি নয়ন/এফএ/এমএস