ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্ত্রীকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে গুমের চেষ্টা

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৫ অক্টোবর ২০২৪

চাঁদপুরের মতলবে স্ত্রী ফেরদৌসী আক্তারকে (২৫) হত্যা করে নদীতে ফেলে মরদেহ গুমের চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী ইয়াসিনের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ৩টার সময় উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের গাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এরপর শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ইয়াসিনকে আটক করে পুলিশ। নিহত ফেরদৌসী আক্তার উপজেলার নবুরকান্দি গ্রামের মৃত আব্দুল আউয়ালের মেয়ে।

স্থানীয়রা জানান, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেন ইয়াসিন। পরে গলাটিপে হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেন। যাতে হত্যার বিষয়টি কেউ জানতে না পারে। শুক্রবার সকালে চরমাছুয়া এলাকায় ধনাগোদা নদী থেকে ফেরদৌসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফেরদৌসীর ছেলে মো. আব্দুল্লাহ (৭) বলেন, রাতে ভাত খেতে এলে আমার আব্বুর সঙ্গে আম্মুর ঝগড়া হয়। রাতে আম্মুকে গ্যাসের চুলার আগুন দিয়ে জ্বালিয়ে দেয় এবং গলাটিপে হত্যা করে। পরে আব্বু জামা পরিবর্তন করে অটোরিকশায় করে আম্মুকে নিয়ে বের হয়ে যায়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হক জানান, আগুনে পুড়িয়ে লাশ গুম করার উদ্দেশ্যে ধনাগোদা নদীতে ফেলে দেওয়া হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় স্বামী ইয়াসিনকে আটক করা হয়েছে।

শরীফুল ইসলাম/জেডএইচ/এএসএম