ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মুন্সিগঞ্জে ছাত্র আন্দোলনের সদস্যকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি | মুন্সিগঞ্জ | প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জ সদরে কুকুরকে খাবার দিতে গিয়ে ছুরিকাঘাতের শিকার হয়েছেন অমিত হাসান (১৯) নামের এক শিক্ষার্থী।

বুধবার (২৩ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের উপকণ্ঠ পঞ্চসার ইউনিয়নের মালির পাথর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে সাদেক নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহত অমিত হাসান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের জেলা সমন্বয়ক ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সক্রিয় সদস্য। তিনি স্থানীয় মালির পাথর গ্রামের ইব্রাহিম ভূঁইয়ার ছেলে। মুন্সিগঞ্জ কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছেন অমিত হাসান।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে মালির পাথর প্রাথমিক বিদ্যালয়ের সামনে কিছু কুকুরকে খাবার দিতে গিয়েছিলেন অমিত হাসান। ঘটনাস্থলে পৌঁছালেই হামলার শিকার হন তিনি। উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে রেফার করেন। খবর পেয়ে অমিতের খোঁজ নিতে গিয়ে আরও কয়েকজন শিক্ষার্থী হামলার শিকার হন।

আহত অমিত হাসান বলেন, ‘আমার সঙ্গে কারও বিবাদ নেই। তবে সেখানে ১০-১২ জনের একটি সংঘবদ্ধ গ্রুপ অতর্কিত হামলা চালায়। এসময় রাকিব নামের একটি ছেলে ছুরি দিয়ে আঘাত করে। আমি এর বিচার চাই।’

এ বিষয়ে জানতে বারবার যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত রাকিবকে পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এমএস