ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুর

পোশাক কারখানা থেকে লুট হওয়া মালামালসহ গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

গাজীপুরে পৃথক স্থানে অভিযান চালিয়ে পোশাক কারখানা থেকে লুট হওয়া মালামালসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ অক্টোবর) দিনগত রাতে মহানগরের বাসন ও কোনাবাড়ি এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল থানার হাটকয়রা গ্রামের মো. জয়েন উদ্দিনের ছেলে আকবর হোসেন (৪২), জামালপুর সদর থানার দিগপাইত সোহরাব হোসেনের ছেলে মো. জীবন মিয়া (৩৫), টাঙ্গাইলের নাগরপুর থানার উলাডাব গ্রামের মো. রফেতুলা মিয়ার ছেলে মো. হাসান মিয়া (৪৫), যশোরের মনিপুর থানার মহাতবনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইসরাফিল হোসেন (২৫) ও একই জেলার ঝিকরগাছা থানার পাল্লা রাজাপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. রাজিব হোসেন (২৪)।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার মো. আলমগীর হোসেন জানান, ১৫ অক্টোবর মহানগরীর গাছা এলাকার ইউরো নিট ওয়্যার লিমিটেড নামের একটি পোশাক তৈরি কারখানায় ডাকাতরা ওয়াল টপকে ভিতরে প্রবেশ করে। পরে নিরাপত্তা কর্মীদের হাত-পা-মুখ বেঁধে ছয় টন কাপড় লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় কারখানার ব্যবস্থাপক খান মিরদাদ আলী বাদী হয়ে একটি মামলা করেন।

খবর পেয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন নছের মার্কেট ও গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে লুন্ঠিত ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করে। এসময়ে ডাকাতির সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/এমএস