ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যশোর শিক্ষাবোর্ডের ৫ কর্মকর্তাকে বদলি

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোরের পরীক্ষা নিয়ন্ত্রক ড. বিশ্বাস শাহিন আহমেদসহ পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই সঙ্গে বদলি হওয়া পদগুলোতে পদায়ন করা হয়েছে পাঁচজনকে।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগরে উপ-সচিব মাহবুব আলমের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপন অনুসারে, যশোর শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. বিশ্বাস শাহিনকে নোয়াখালী সরকারি কলেজের অর্থনীতি বিভাগে বদলি করা হয়েছে। বোর্ডের কলেজ পরিদর্শক সমীর কুমার কুন্ডুকে বদলি করে পটুয়াখালী সরকারি মহিলা কলেজের দর্শন বিভাগে পদায়ন করা হয়েছে। বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামকে বদলি করে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী উদ্ভিদবিজ্ঞান বিভাগে পদায়ন করা হয়েছে।

এছাড়া উপ-কলেজ পরিদর্শক মদন মোহন দাসকে বদলি করে ঝিনাইদহ শৈলকূপা সরকারি কলেজে বাংলা বিভাগে অধ্যাপক পদে পদায়ন করা হয়েছে। উপ-বিদ্যালয় পরিদর্শক চঞ্চল কুমার বাছাড়কে সাতক্ষীরার তালা সরকারি কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে পদায়ন করা হয়েছে। একই সঙ্গে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড ঢাকার বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম তৌহিদুজ্জামানকে যশোর শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে।

খুলনা সরকারি ব্রজলাল কলেজের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুজ্জামানকে যশোর বোর্ডের বিদ্যালয় পরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে। যশোর সরকারি এম এম কলেজের ইসলাম শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রকিবুল ইসলামকে পদায়ন করা হয়েছে উপ-কলেজ পরিদর্শক হিসেবে। ঝিনাইদহ সরকারি খন্দকার মোশারফ হোসেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক ডালিম হোসেনকে পদায়ন করা হয়েছে উপ-বিদ্যালয় পরিদর্শক হিসেবে। ফরিদপুর বোয়ালমারি সরকারি কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক খুরশিদ আলম মল্লিককে পদায়ন করা হয়েছে অডিট অফিসার হিসেবে।

মিলন রহমান/জেডএইচ/এএসএম