ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ নিহত ২

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ০৩:১৬ পিএম, ২০ অক্টোবর ২০২৪

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতাসহ দুইজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার ও জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস কারখানা এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন, খইয়াছড়া ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম (৪৫) ও দুর্গাপুর ইউনিয়নের মোটরসাইকেল আরোহী ফুটন চৌধুরী (৩৫)।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টায় বড়তাকিয়া বাজারের দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশে মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে গুরুতর আহত হন দিদারুল আলম। স্থানীয়রা উদ্ধার করে তাকে বড়তাকিয়া বাজারের রেডিয়েন্স হাসপাতালে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৮টায় তার মৃত্যু হয়।

এদিকে শনিবার দিবাগত রাত ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহসাড়কের জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস ফ্যাক্টরির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় ফুটন চৌধুরী গুরুতর আহত হন। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরাররগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি সোহেল সরকার বলেন, জোরারগঞ্জ ইউনিয়নের ঘরতাকিয়া ওমেরা গ্যাস ফ্যাক্টরির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় ফুটন চৌধুরী নামে এক পাইপ ফিটিংসের মিস্ত্রি নিহত হয়েছেন। পরিবারের লোকজন হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে গেছে।

বিএনপি নেতা দিদারুল আলম নিহতের বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন বিষয়টি আমাদের জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

এম মাঈন উদ্দিন/এফএ/জেআইএম