ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ধর্ম উপদেষ্টা

জনগণের পছন্দসই স্থানে হবে বান্দরবান মডেল মসজিদ

জেলা প্রতিনিধি | বান্দরবান | প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২০ অক্টোবর ২০২৪

বান্দরবানে পছন্দসই স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন।

রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় মেঘলায় মডেল মসজিদ নির্মাণে সম্ভাব্য স্থান পরিদর্শককালে এ কথা বলেন তিনি।

দীর্ঘদিন ধরে বান্দরবান জেলা মডেল মসজিদ নির্মাণের জন্য কয়েকটি সম্ভাব্য স্থান চিহ্নিত করা হলেও ঠিক কোন স্থানে এই মসজিদটি নির্মাণ করা হবে তা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন সংশ্লিষ্টরা। এনিয়ে আজ জেলা সদরের নিউগুলশান, মেঘলা ও সুয়ালক এলাকার সম্ভাব্য স্থানগুলো পরিদর্শন করেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম
খালিদ হোসেন।

এ সময় তিনি বলেন, জেলার সংশ্লিষ্টরা সঙ্গে আছেন এবং ধর্ম মন্ত্রণালয়ের সকলের সঙ্গে আলাপচারিতায় সিদ্ধান্ত অনুযায়ী জনগণের ইচ্ছার প্রতিফলন ও মসজিদে মুসল্লিও যাতে হয় এমন সিদ্ধান্ত নেওয়া হবে।

স্থানীয়দের দাবি, জেলা প্রশাসন পরিচালিত মেঘলা পর্যটন কেন্দ্রের সন্নিকটে মনোরম পরিবেশে মডেল মসজিদটি নির্মাণ করা হলে পর্যটকসহ স্থানীয় মুসল্লিরা উপকৃত হবেন এবং বান্দরবান ব্র্যন্ডিংয়ে সহায়ক হবে।

এ সময় ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু.আ. হামিদ জমাদ্দার, অতিরিক্ত সচিব (উন্নয়ন) মু.আ. আওয়াল হাওলাদার, উপদেষ্টার একান্ত সচিব ছাদেক আহমদ, জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার প্রমুখ উপস্থিত ছিলেন।

নয়ন চক্রবর্তী/এফএ/জেআইএম