ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গরুচুরিতে বাধা দেওয়ায় তরুণীকে গাড়িচাপা দিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৯ অক্টোবর ২০২৪

কুমিল্লার নাঙ্গলকোটে গরুচুরি করে পালানোর সময় ফারজানা আক্তার পিংকি (১৮) নামে এক তরুণীকে প্রাইভেটকার চাপা দিয়ে হত্যার অভিযোগে উঠেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) জুমার নামাজের সময় রায়কোট উত্তর ইউনিয়নের রায়কোট পূর্বপাড়ার গাজির বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত পিংকি একই এলাকার আব্দুল কাদেরের মেয়ে। তিনি স্থানীয় বাংগড্ডা বাদশা মিয়া স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন, নিহতের মা আছমা বেগম ও ফুফাতো ভাই নাজমুল হাসান জাহাঙ্গীর।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, শুক্রবার সকালে আব্দুল কাদের তার গৃহপালিত একটি গরুর বাছুর বাড়ি সংলগ্ন সড়কের পাশে বেঁধে রাখেন। দুপুরে আব্দুল কাদের জুমার নামাজে গেলে এ সুযোগে প্রাইভেটকার যোগে ৪-৫ জনের একটি দল বাছুরটি প্রাইভেটকারের ভেতরে তুলে নিয়ে যাওয়ার সময় আবদুল কাদেরের স্ত্রী আছমা বেগম বাধা দেন। এ সময় গরুর সঙ্গে তাকেও প্রাইভেটকারে তুলে বেড়ধক মারধর করে চোরের দল।

মায়ের চিৎকার শুনে মেয়ে পিংকি এগিয়ে গেলে তার ওপর প্রাইভেটকার তুলে দেয় চোরের দল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একপর্যায়ে তারা গরু নিয়ে পালিয়ে যায়।

নিহতের মা আছমা বেগম বলেন, চোরের দল প্রাইভেটকার যোগে যখন তাদের গরু নিয়ে যাচ্ছিল, তখন তিনি দৌড়ে প্রাইভেটকারের সামনে গেলে তাকে জোর করে তুলে নিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে। এ সময় তার চিৎকার শুনে মেয়ে পিংকি দৌড়ে এসে প্রাইভেটকারের সামনে দাঁড়ালে তার ওপর দিয়ে গাড়িটি তুলে দেওয়া হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি চোরের দলকে আটক করে এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলেও তিনি জানান।

জাহিদ পাটোয়ারী/এফএ/এমএস