ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মহুয়া কমিউটারের ইঞ্জিন বিকল, তিন ঘণ্টা বিলম্বে ছাড়লো ট্রেন

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

গফরগাঁও রেলওয়ে স্টেশনে মহুয়া কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকলের ঘটনার তিন ঘণ্টা পর ট্রেনটি ময়মনসিংহের উদ্দেশ্য ছেড়ে গেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে ট্রেনটি ময়মনসিংহের উদ্দেশ্য ছেড়ে যায়। এর আগে বেলা সাড়ে ১২টায় গফরগাঁও রেলস্টেশনে এর ইঞ্জিন বিকল হয়।

গফরগাঁও রেলওয়ে স্টেশন মাস্টার সেলিম আল হারুন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গফরগাঁও রেল স্টেশন সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী মহুয়া কমিউটার ট্রেন দুপুরে গফরগাঁও রেল স্টেশনের আউটার সিগনাল এলাকায় ইঞ্জিন বিকল হয়ে। পরে ট্রেন পেছনের দিকে নিয়ে স্টেশনের ২ নম্বর লাইনে দাড় করিয়ে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল সচল রাখা হয়। ময়মনসিংহ জংশন থেকে বিকল্প ইঞ্জিন এসে ট্রেন ময়মনসিংহের উদ্দেশ্য ছেড়ে যায়। এতে চরম ভোগান্তিতে পড়েন ট্রেনে ভ্রমণকারী যাত্রীরা।

মোহনগঞ্জগামী যাত্রী রফিকুল ইসলাম বলেন, ঢাকা-ময়মনসিংহ লাইনে প্রায়ই ইঞ্জিন বিকলের ঘটনা ঘটে। এতে আমরা যাত্রীরা চরম দুর্ভোগে পড়ি। রেলওয়ে কর্তৃপক্ষকে সদয় দৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ করছি।

অপর যাত্রী পপি আক্তার বলেন, এই রুটে বার বার কেন ইঞ্জিন বিকলের ঘটনা ঘটছে। সঠিক কারণ অনুসন্ধান করা ও পুরাতন ইঞ্জিনগুলো বাতিল করে নতুন ইঞ্জিনে ব্যবস্থা করা হোক।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কার্তিক চন্দ্র রায় বলেন, ময়মনসিংহ থেকে বিকল্প ইঞ্জিন আসলে ট্রেনটি ছেড়ে যায়। ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

মঞ্জুরুল ইসলাম/জেডএইচ/এএসএম