ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্ত্রী, মেয়ে ও নাতিকে হারিয়ে স্তব্ধ আবুল কালাম

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৬ অক্টোবর ২০২৪

বোনের বাড়িতে বেড়াতে যাবে স্ত্রী, দুই মেয়ে ও নাতিসহ মেয়ের জামাই। তাই স্ত্রী-মেয়েকে বিদায় দিয়ে একমাত্র নাতির গালে চুমু খেয়ে কাজে চলে যান আবুল কালাম। কিন্তু কিছুক্ষণ পর মোবাইল ফোনে বেজে ওঠে রিং। রিসিভ করতেই আবুল কালামের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। ট্রাকচাপায় প্রাণ হারিয়েছে আদরের নাতি, মেয়ে ও স্ত্রী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটে চট্টগ্রামের মিরসরাই উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজারে। এই ঘটনায় আহত হন আবুল কালামের মেয়ের জামাই সায়েম ও ছোট মেয়ে শিরিনা আক্তার। তবে শিরিনা আক্তারের অবস্থা আশঙ্কাজনক।

স্ত্রী, মেয়ে ও নাতিকে হারিয়ে স্তব্ধ আবুল কালাম

এমন মর্মান্তিক মৃত্যুর সংবাদ শুনে স্বজনরা আসছেন তার বাড়িতে, কিন্তু কারো মুখে সান্ত্বনার কোনো ভাষা নেই। আর শোকে স্তব্ধ আবুল কালাম। মঙ্গলবার রাতেই নিহত তিনজনকে পাশাপাশি কবর দেওয়া হয়েছে।

নিহতরা হলেন, আবুল কালামের স্ত্রী নুরজাহান (৫৫), মেয়ে কাজল রেখা (২৫), কাজলের সন্তান আনাস (৭ মাস)। এরা সবাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের ফতেহ আলী ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

স্ত্রী, মেয়ে ও নাতিকে হারিয়ে স্তব্ধ আবুল কালাম

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বগাচতর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন সবাই। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজারে সিএনজি অটোরিকশাটি দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই পেছন থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে রাস্তার পশে খাদে পড়ে যায়। এ সময় সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে এক শিশু ও দুই নারী মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

এম মাঈন উদ্দিন/এফএ/জেআইএম