ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রাকভর্তি বালু লুটের ঘটনায় বিএনপি নেতা আটক

উপজেলা প্রতিনিধি | রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালককে মারধর করে ট্রাকভর্তি বালু লুটের ঘটনায় তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুকে আটক করেছে যৌথবাহিনী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার তারাবো পৌরসভার গন্ধর্বপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। হাফিজুর রহমান পিন্টুর বাড়ি তারাবো পৌরসভার গন্ধবপুর এলাকায়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী।

ওসি জানান, তারাবো পৌরসভার গন্ধর্বপুর এলাকায় ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের কাজে বেশ কিছুদিন ধরে ঝামেলার করার চেষ্টা করছিলেন তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু। এ বিষয়ে প্রকল্পের ক্যাম্প ইনচার্জ আকন্দ রিয়াদ মুর্শেদ যৌথবাহিনীর কাছে লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগের ভিত্তিতে হাফিজুর রহমানকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে যৌথবাহিনী। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের ক্যাম্প ইনচার্জ আকন্দ রিয়াদ মুর্শেদ অভিযোগে উল্লেখ করেন, প্রকল্পের কনস্ট্রাকশন কাজের জন্য কাঞ্চন নলপাথর এলাকা থেকে ভাই ভাই এন্টারপ্রাইজের কাছ থেকে তারা বালু কিনছেন। গত ২৩ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে দুটি গাড়িযোগে নলপাথর থেকে বালু লোড করে প্রকল্পের দিকে আসছিলেন চালক শরিফ সরদার ও আরমান মিয়া। গন্ধর্বপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছালে হাফিজুর রহমান ও তার লোকজন গাড়ি দুটির গতিরোধ করেন।

এর কারণ জানতে চাইলে দুই চালককে বেধড়ক মারধর করা হয়। পরে অন্য গাড়িযোগে বালু আনলোড করে লুট করে নিয়ে যান। এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে প্রকল্পের বড় ধরনের ক্ষয়ক্ষতি করবেন বলেও হুমকি দেন তারা।

এসআর/এমএস