ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চালক অসুস্থ, নিয়ন্ত্রণহীন বাসের চাপায় প্রাণ গেলো পথচারীর

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ১০:৩৫ এএম, ১৩ অক্টোবর ২০২৪

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় যাত্রীবাহী একটি বাসের চালক অসুস্থ হয়ে পড়লে নিয়ন্ত্রণ হারানো বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে মিরসরাই উপজেলা সদরের ফুটওভারব্রিজের উত্তর পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. নুরুল আলম (৭৫) সীতাকুণ্ড উপজেলার পন্থিছিলার উত্তর ঈদুলপুর এলাকার বাসিন্দা। দুর্ঘটনায় আশীষ কুমার দে (৩৪), আবদুর রহিম (৩০), রসূল আহমেদ (৩২) ও আশেক (৩২) নামের চার ব্যক্তি আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে রসূল আহমেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাসটির যাত্রী নুর আহমদ বলেন, ঢাকা-চট্টগ্রাম রুটে চলা সিডিএম পরিবহনের বাসটি ঢাকা থেকে ছেড়ে আসে। আমি চালকের পেছনের আসনে বসেছিলাম। বাসটি মিরসরাই উপজেলা সদরে এলে হঠাৎ চালক চিৎকার দিয়ে তার আসন থেকে ছিটকে পড়েন। এ সময় তার শরীর অস্বাভাবিকভাবে কাঁপছিল। চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়ক ধরে চলা একটি মোটরসাইকেল, ইঞ্জিনচালিত একটি ভটভটি ও এক পথচারীকে চাপা দেয়।

পথচারী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার উপপরিদর্শক মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে মিরসরাই উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে রসূল আহমেদ নামের একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়িটি জোরারগঞ্জ হাইওয়ে থানা-পুলিশের সদস্যরা নিয়ে গেছেন। এ বিষয়ে তারা পরবর্তী আইনগত ব্যবস্থা নেবেন।

এম মাঈন উদ্দিন/এফএ/জেআইএম