ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আপত্তিকর ছবি দিয়ে স্ত্রীকে ব্ল্যাকমেল, কারাগারে স্বামী

জেলা প্রতিনিধি | পাবনা | প্রকাশিত: ০৯:৩২ পিএম, ১২ অক্টোবর ২০২৪

পাবনার ভাঙ্গুড়ায় যৌতুক না পেয়ে সিয়াম হোসেন (২৪) নামের এক যুবক তার স্ত্রীর আপত্তিকর কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। এ ঘটনায় স্ত্রীর করা মামলায় শনিবার (১২ অক্টোবর) তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগী নারী বলেন, মোবাইলে তাদের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা ২০২২ সালের ২৪ জুলাই বিয়ে করেন। দুই বছর সংসার করার পর জুন মাসে শ্বশুরবাড়িতে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন সিয়াম। যৌতুক না পেয়ে ৬ জুন স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। তারপর থেকে সিয়াম স্ত্রীর কোনো খোঁজ নেননি। এতে বাধ্য হয়ে ১ সেপ্টেম্বর পাবনা আমলি আদালতে যৌতুকের মামলা করেন।

মামলার পর সিয়াম হোসেন তার স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন। তিনি আগে থেকে তোলা তাদের দাম্পত্য জীবনের কিছু ঘনিষ্ঠ ছবি স্ত্রীর মোবাইলে পাঠান। তাদের একান্ত কিছু ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন। এর পরিপ্রেক্ষিতে ওই নারী তার স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিক ইসলাম বলেন, আদালত মামলাটিকে আমলে নিয়ে পুলিশকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন। পুলিশ শনিবার সকালে হাট উধুনিয়া এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে। শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আমিন ইসলাম জুয়েল/জেডএইচ/জেআইএম