ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনে ইউএনও-ওসি

জেলা প্রতিনিধি | জামালপুর | প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১২ অক্টোবর ২০২৪

জামালপুরের মাদারগঞ্জে নাশতার মামালার প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনের অভিযোগ উঠেছে ইউএনও ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বিরুদ্ধে। এ নিয়ে উপজেলায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত সিধুলী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম মিরন। গত ২ সেপ্টেম্বর তাকে প্রধান আসামি করে একটি মামলা হয়।

এদিকে নাশকতা মামলার আসামি মিরনকে নিয়ে শুক্রবার (১০ অক্টোবর) রাতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন ইউএনও ফাইযুল ওয়াসীমা নাহাত ও থানার ওসি শাহিনুর আলম। তাদের কয়েকটি ছবি ইউএনওর ফেসবুক পোস্টের মাধ্যমে ছড়িয়ে পড়লে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।

প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনে ইউএনও-ওসি

এসময় সহকারী কমিশনার (ভূমি) সায়েদা খানম লিজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খলিল, পল্লী বিদ্যুতের ডিজিএম ওবায়দুল হক মাসুম, উপজেলা এলজিইডি প্রকৌশলী গোলাম কিবরিয়া তমাল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রহুল আমিন, সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, উপজেলা তথ্য কর্মকর্তা দীপা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, মামলায় আমাদের কারো নাম নেই। তবুও আমরা পালিয়ে বেড়াচ্ছি। অথচ ১ নম্বর আসামিকে সঙ্গে নিয়ে প্রশাসন ঘুরে বেড়াচ্ছে।

মামলার বাদী উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান রতন জানান, ইউএনও চেয়ারম্যানকে আগে থেকে চিনেন। তিনি কীভাবে গাড়িতে করে আসামিকে নিয়ে বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন? আমি আসামিকে দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনে ইউএনও-ওসি

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলম মিরন জানান, আমার বিরুদ্ধে একটা মামলা হয়েছে শুনেছি। চলাচলে কোনো সমস্যা হচ্ছে না।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেনুর আলম জানান, আমি থানায় নতুন যোগদান করেছি। এ জন্য তাকে চিনতে পারিনি।

প্রধান আসামিকে নিয়ে পূজামণ্ডপ পরিদর্শনে ইউএনও-ওসি

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাইযুল ওয়াসীমা নাহাত জানান, এ বিষয়ে জানতাম না যে তিনি মামলার আসামি।

এদিকে জামালপুর জেলা প্রশাসক হাসিনা বেগম মোবাইলে জাগো নিউজকে জানান, বিষয়টি আমি শুনেছি। খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএইচ/জেআইএম