ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বৌভাতে মুরগির রোস্ট দিতে দেরি হওয়ায় সংঘর্ষ, আহত ১০

জেলা প্রতিনিধি | মাদারীপুর | প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১২ অক্টোবর ২০২৪

মাদারীপুরে বৌভাত অনুষ্ঠানে রোস্ট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ১০ জন। শনিবার (১২ অক্টোবর) দুপুরে শিবচর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মোড়লকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে হেমায়েত ঢালী নামে এক ব্যক্তিকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে শিবচর পৌরসভার সিডি রোড এলাকার ফাতেমাতুজ জোহরার সঙ্গে মোড়লকান্দি গ্রামের খলিল বেপারীর বিয়ে হয়। শনিবার দুপুরে বরের বাড়িতে আয়োজন হয় বৌভাত অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে দাওয়াত দেওয়া হয় পাশের নিলখী গ্রামের সুরুজ মিয়াকে। দুপুরে খাবারের সময় রোস্ট দিতে দেরি হওয়ায় রেগে যান তিনি।

এসময় বরপক্ষের লোকজনের সঙ্গে সুরুজের তর্ক হয়। একপর্যায়ে সঙ্গে থাকা লোকজন নিয়ে বরের লোকজনের ওপর হামলা চালান সুরুজ। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বৌভাতে মুরগির রোস্ট দিতে দেরি হওয়ায় সংঘর্ষ, আহত ১০

এতে হেমায়েত ঢালী, বেল্লাল মোল্লা, ইব্রাহিম হাওলাদারসহ ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরমধ্যে হেময়াতে ঢালীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উত্তেজনা থাকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন বলেন, বৌভাত অনুষ্ঠানে মুরগির রোস্ট দিতে দেরি হওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/জেডএইচ/এএসএম