ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নেত্রকোনায় মানবপাচার চক্রের সদস্যসহ আটক ৫

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০৪:০৪ পিএম, ১২ অক্টোবর ২০২৪

নেত্রকোনায় মানবপাচার চক্রের সদস্যসহ পাঁচজনকে আটক করেছে বিজিবি। শুক্রবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে সীমান্তের দুর্গাপুরের মনতলা ও কলমাকান্দার গোবিন্দপুর থেকে তাদের আটক করা হয়।

বিজিবির নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এস এম কামরুজ্জামান জানান, উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের মনতলা থেকে বিজিবির টহল দল বিনয় কৃষ্ণ দেবনাথ (৫৬) ও অজিত দেবনাথ নামে দুজনকে আটক করে। বিনয় কৃষ্ণ দেবনাথ ভারতের পশ্চিমবঙ্গের আলীপুরদুয়ারের শামুকতলা এলাকার দিগেন্দ্র দেবনাথের ছেলে। অজিত দেবনাথ নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোবিন্দপুর গ্রামের দেবেন্দ্র দেবনাথের ছেলে। এসময় তাদের কাছ থেকে ভারতীয় ৩৮ হাজার ২৯০ রুপি জব্দ করা হয়।

একইদিন কলমাকান্দা উপজেলার গোবিন্দপুর গ্রামের পরিমল দেবনাথ, তার মেয়ে প্রিয়ংকা ও ওই গ্রামের নরেন্দ্র দেবনাথের ছেলেকে ৫ হাজার ৪৬৯ টাকাসহ আটক করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান বলেন, আমরা সীমান্তের চোরাচালান ও মানবপাচার বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছি। টহলসহ গোয়েন্দা নজরদারি বাড়িয়েছি। সীমান্তের চোরাচালানসহ আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর রয়েছে বিজিবি।

এইচএম কামাল/আরএইচ/এএসএম