ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিএনপি সংখ্যালঘু শব্দটিতে বিশ্বাস করে না: শামা ওবায়েদ

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ১০:২১ এএম, ১২ অক্টোবর ২০২৪

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত) শামা ওবায়েদ বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে হাজার বছর ধরে সবাই ধর্ম, বর্ণ নির্বিশেষে শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করে আসছে।

শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

শামা ওবায়েদ বলেন, বিএনপি সংখ্যালঘু শব্দটিতে বিশ্বাস করে না, বিএনপি বিশ্বাস করে ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাংলাদেশি। আমাদের সবারই সমান অধিকার। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আপনাদের শারদীয় শুভেচ্ছা জানাতে এসেছি। আমার বাবা আজীবন আপনাদের পাশে ছিলেন, আমিও আপনাদের পাশে আছি।

নগরকান্দা বাজার সার্বজনীন দুর্গা মন্দির, গাংজগদিয়া সার্বজনীন দুর্গা মন্দির, ট্রলার ঘাটা দুর্গা মন্দির, মধ্য জগদিয়া দুর্গা মন্দির, বালিয়া ডা. রনদা প্রসাদ সাহারবাড়ী দুর্গা মন্দির, চৌমুখা পশ্চিম পাড়া দুর্গা মন্দির, বাউতিপাড়া দুর্গা মন্দির, সোনা খোলা দুর্গা মন্দির, তালমা বাজার দুর্গা মন্দির, কাঠিয়া কালিবাড়ী দুর্গা মন্দির, লস্করদিয়া বাজার সার্বজনীন দুর্গা মন্দিরসহ বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সহ-সভাপতি আলিমুজ্জামান সেলু, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুজ্জামান তারা মোল্লা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নগরকান্দা উপজেলা শাখার সভাপতি ডা. রনদা প্রসাদ সাহা, সাধারণ সম্পাদক গোঁসাই দাস মালো প্রমুখ।

এন কে বি নয়ন/এফএ/জিকেএস