ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কক্সবাজারে রিসোর্টের কক্ষে মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ০৮:৫৩ এএম, ১২ অক্টোবর ২০২৪

কক্সবাজারের কলাতলীর সৈকত পাড়ার একটি রিসোর্টের কক্ষ থেকে পর্যটক এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে সৈকতপাড়ার মরিয়ম রিসোর্টের ১০৮ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়জুল আজীম।

নিহত অমিত বড়ুয়া (৩৪) চট্টগ্রামের বোয়ালখালীর শাকপুরার বাসিন্দা রাজবিহারী বড়ুয়ার ছেলে বলে খাতায় উল্লেখ রয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি মুহাম্মদ ফয়জুল আজীম জানান, গত ৮ অক্টোবর বেলা ১১টায় অমিত বড়ুয়া রিসোর্টের ১০৮ নম্বর কক্ষটি বুকিং নেন। শুক্রবার বেলা ১১টার দিকে অমিত বড়ুয়ার চেক আউট হওয়ার কথা ছিল। বেলা ১১টায় চেক আউটের কথা জানাতে গিয়ে কোনো সাড়া না পাওয়ায় সন্দেহ হয়। বারবার দরজায় আঘাত করার পরও কোনো সাড়া শব্দ না পাওয়ায় বিষয়টি থানা পুলিশকে অবহিত করে কর্তৃপক্ষ। পুলিশ কক্ষটিতে ঝুলন্ত মরদেহটি দেখতে পায়। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বরে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বলা যাচ্ছে না। তাকে পর্যটক হিসেবে উল্লেখ করা যাবে কি না সন্দেহ। তিনি পর্যটক বেশে রুম ভাড়া নিলেও অঘটনই হয়ত তার মূল টার্গেট ছিল। তার মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সায়ীদ আলমগীর/এফএ/জিকেএস