ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজনৈতিক দলের ফাঁদে পা দেবেন না: সনাতন ধর্মাবলম্বীদের আসিফ নজরুল

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১১ অক্টোবর ২০২৪

সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, কখনো রাজনৈতিক দলের ফাঁদে পা দেবেন না। আপনারা বাংলাদেশের নাগরিক, স্বাধীনভাবে মতামত প্রকাশ করবেন। আপনাদের নিয়ে খেলাতো কোনো দলই কম করেনি। আমাদের কাছে মনে হয়েছে এটা যথেষ্ট হয়েছে।

তিনি আরও বলেন, আপনারা কখনো বিপন্ন ও অসহায় বোধ মনে করবেন না। আমাদের সরকারের পক্ষ থেকে যতটুকু করার প্রধান উপদেষ্টার নেতৃত্বে আমরা করবো।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় সিরাজগঞ্জ পৌর শহরের শ্রী শ্রী মহাপ্রভুর আখড়া পূজামণ্ডপে মতবিনিময় সভায় এসব কথা বলেন আসিফ নজরুল।

উপদেষ্টা আসিফ নজরুল বলেন, ‘আমরা দেশের সব ধর্মের মানুষ একসঙ্গে বসবাস করি। গত আন্দোলন (ছাত্র-জনতার আন্দোলন) কোনো একটি নির্দিষ্ট ধর্মের মানুষের আন্দোলন ছিল না। সব ধর্মের মানুষ এতে অংশ নিয়েছিলেন। এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই। আমরা সবাই বাংলাদেশের নাগরিক।’

সভায় সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) তোফাজ্জল হোসেন, পুলিশ সুপার (এসপি) ফারুক হোসেন, সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল নাহিদ হোসেন, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সন্তোষ কুমার কানু ও জেলা বিএনপির সহ-সভাপতি অমর কৃষ্ণ দাস প্রমুখ বক্তব্য রাখেন।

এরআগে দুপুর ১২টার দিকে জেলার শাহজাদপুরের রবীন্দ্র কাছারি বাড়ি ও তাড়াশ উপজেলার চলনবিল ঘুরে দেখেন উপদেষ্টা আসিফ নজরুল।

এম এ মালেক/এসআর/এএসএম