ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চেয়ারম্যানের গোডাউন থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

জেলা প্রতিনিধি | মৌলভীবাজার | প্রকাশিত: ০৫:৩০ পিএম, ১০ অক্টোবর ২০২৪

মৌলভীবাজারের রাজনগরে অভিযান চালিয়ে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করেছে পুলিশ। এসময় মছকন মিয়া (৩৫) নামের একজনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) মধ্যরাতে কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারের পূবালী ব্যাংকের নিচতলায় কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের গোডাউনে অভিযান চালায় পুলিশ।

আতাউর রহমান মৌলভীবাজারের সাবেক এমপি মোহাম্মদ জিল্লুর রহমানের ছোট ভাই। ৫ আগস্টের পর থেকে তিনি আত্মগোপনে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মুবাশ্বির জানান, গোপন সংবাদের ভিত্তিতে আতাউর চেয়ারম্যানের গোডাউনে অভিযান চালানো করা হয়। সেখান থেকে ২৩১ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। সিলেট সীমান্ত এলাকা থেকে চোরাই পথে চিনিগুলো আমদানি করে বিক্রির উদ্দেশ্যে এই গোডাউনে রাখা ছিল। এ ঘটনায় আটক মছকন মিয়া ও পলাতক চেয়ারম্যান আতাউর রহমানসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে রাজনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তবে এ বিষয়ে কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আমার ভাই সংসদ সদস্য ছিলেন। আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। যার কারণে এলাকায় আমাদের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী রয়েছেন। সেই প্রতিহিংসা থেকে এলাকার কিছু অসাধু লোক রাতে আমাদের মার্কেটের নিচ তালায় চিনির বস্তা রাখেন। এরপর এখন আমার গোডাউন থেকে চিনি আছে বলে, ভুল তথ্য দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে।


ওমর ফারুক নাঈম/জেডএইচ/জিকেএস