ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাঙ্গাইলে মাংস ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

জেলা প্রতিনিধি | টাঙ্গাইল | প্রকাশিত: ০১:০৫ পিএম, ১০ অক্টোবর ২০২৪

টাঙ্গাইলের ভূঞাপুরে সাইফুল ইসলাম (৪৫) নামে এক মাংস ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে যমুনা সেতু-ভূঞাপুর আঞ্চলিক মহাসড়কের কষ্টাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বুধবার (৯ অক্টোবর) রাতের কোনো এক সময়ে শ্বাসরোধে হত্যার পর মরদেহটি রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

সাইফুল ইসলাম উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কুকাদাইর গ্রামের মৃত বদি মিয়ার ছেলে। তিনি আশুলিয়া এলাকায় বাসাভাড়া নিয়ে পরিবারের সঙ্গে থাকতেন।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম গত দেড় মাস আগে সপরিবার নিয়ে ঢাকার আশুলিয়া চলে যান। সেখানে তিনি মাংস ব্যবসায়ীর কাজ করতেন। ঢাকায় থাকলেও তিনি গরু কেনার জন্য প্রায়ই বাড়ি আসতেন। স্থানীয় হাট থেকে দু-একটি গরু কিনে ঢাকায় নিয়ে জবাই করে মাংস বিক্রি করতেন।

বৃহস্পতিবার ভোরে স্থানীয় লোকজন রাস্তার পাশে কাউকে পড়ে থাকতে দেখেন। পরে কাছে গিয়ে সাইফুলের মরদেহ দেখেন তারা। তার পরিবারকে খবর দেওয়া হয়।

সাইফুল ইসলামের ছোট ভাই রফিকুল ইসলাম বলেন, কেউ পরিকল্পিতভাবে আমার বড় ভাই সাইফুলকে শ্বাসরোধে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে গেছে। তার সঙ্গে কারো শত্রুতা নেই। হত্যায় যারা জড়িত তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

আরিফ উর রহমান টগর/জেডএইচ/জিকেএস