ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নিজের গাড়ি নিজেই চুরি করে ধরা খেলেন মেহেদী!

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

নিজের কেনা প্রাইভেটকার বেশ কিছুদিন আগে বিক্রি করে দিয়েছিলেন। আবার সেই গাড়ি চুরি করে ধরা খেয়েছেন মেহেদী হাসান (২৬) নামের এক যুবক।

এমনই ঘটনা ঘটেছে ফরিদপুরে। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) আব্দুল জলিল এর সত্যতা নিশ্চিত করেন।

এরআগে রোববার (৬ অক্টোবর) শরীয়তপুরের জাজিরা থানা এলাকা থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। গত ২৫ সেপ্টেম্বর ফরিদপুরের শহরের গোল চামট ওয়্যারলেসপাড়া গ্যারেজ থেকে গাড়িটি চুরি করা হয়।

নিজের গাড়ি নিজেই চুরি করে ধরা খেলেন মেহেদী!

পুলিশ সুপার আব্দুল জলিল জানান, ২৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে গোয়ালচামট ওয়্যারলেসপাড়া গ্যারেজ থেকে সাইফুল ইসলাম হৃদয় নামের একজনের একটি প্রাইভেটকার চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ করেন। পরে গোপন তথ্য ও প্রযুক্তির সহায়তায় রোববার শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা এলাকা থেকে মেহেদী হাসানকে আটক করে পুলিশ। এসময় তিনি প্রাইভেটকারটি চুরি করার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যমতে সোমবার (৭ অক্টোবর) ঢাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, এই গাড়িটি মেহেদীর নিজেরই ছিল। দুই বন্ধু ভাগে গাড়িটি কেনেন। পরবর্তী সময়ে বিক্রি করলে একটি চাবি নিজের কাছে রেখে দেন। আর এই চাবি দিয়েই গাড়িটি চুরি করে নিয়ে যান তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসাদউজ্জামান প্রমুখ।

এন কে বি নয়ন/এসআর/এএসএম