ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অন্তর্বর্তী সরকারকে বিএনপি নেতা

সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

ফ্যাসিস্ট সরকার চলে গেছে কিন্তু তাদের দোসররা এখনো আত্মগোপন করে আছে উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-প্রস্তুতি বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন বকুল বলেছেন, প্রশাসনে এখনো ছাত্রলীগ, যুবলীগের লোকদের বসানো হচ্ছে। সুযোগ পেলেই তারা আঘাত করবে আমাদের ওপর।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি বলেন, সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না। গতি বাড়ান। এক্সপ্রেসওয়ের মতো না পারেন অন্তত লোকাল ট্রেনের মতো চলেন। যদি এখনো মানুষের দুঃখ-কষ্ট লাঘব করতে না পারেন, তাহলে কিন্তু জনগণ আবার ঘুরে দাঁড়াবে।

‘আমরা বিএনপি পরিবার’র উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে ফরিদপুরে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই নেতা। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে শহরের কাঠপট্টিতে জেলা বিএনপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে ও সদস্যসচিব একে কিবরিয়া স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আমরা বিএনপি পরিবারের আহ্বায়ক আতিকুর রহমান রুমন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা আলমগীর কবির, মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ ও মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম।

এসময় ছাত্র আন্দোলনে ফরিদপুরে নিহত আটজনের পরিবারের প্রতিনিধিদের হাতে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন অতিথিরা।

এন কে বি নয়ন/এসআর/এমএস