ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরিশালে পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | বরিশাল | প্রকাশিত: ০৩:৫৪ এএম, ০৮ অক্টোবর ২০২৪

বরিশালে পৃথক দুই স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদের একজন জাকির হোসেন (৪৫)। জাকির মৃগীরোগী ছিলেন বলে জানা গেছে। অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে নগরীর আমতলা মোড় এলাকার খান বাড়ি সড়ক সংলগ্ন পুকুর থেকে জাকিরের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সন্ধ্যায় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের একটি পুকুর থেকে মাথা বিহীন অজ্ঞাতপরিচয় একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জাকির হোসেন নগরীর রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল এলাকার বাসিন্দা হারুন সিকদারের ছেলে। জাকিরের স্বজনরা জানিয়েছেন, জাকিরের মৃগী রোগ ছিল। এ কারণে তিনি পানিতে পড়ে মারা যেতে পারেন।

বরিশাল কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্থানীয়রা জাকিরের মরদেহ পুকুরে ভাসতে দেখেতে পুলিশকে জানায়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এখন পর্যন্ত কেউ অভিযোগ বা মামলা দায়ের করেননি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উদ্ধার অন্য মরদেহের বিষয়ে কাউনিয়া থানার এসআই মো. নাইম আহমেদ বলেন, অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অনেকদিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে এটি হত্যা নাকি অন্যকিছু সেটা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।

শাওন খান/কেএসআর