ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ৫০

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ১২:২৫ এএম, ০৮ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় প্রায় ৬০ জন যাত্রী নিয়ে তিশা এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৪৫১৬৭) নামের একটি বাস কুমিল্লা থেকে ঢাকার দিকে আসছিল। বাসটি সোনারগাঁয়ের পিরোজপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ৫০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মদনপুর আল-বারাকা হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনারগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার সুজন কুমার হালদার বলেন, খবর পেয়ে আমরা এবং স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করি। বাসে থাকা কয়েকজন যাত্রী মারাত্মক আহত হয়েছেন।

সোনারগাঁ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (এসআই) সৌরভ হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এ ঘটনায় এখনো কেউ মারা যাননি। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক। এ ঘটনায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

রাশেদুল ইসলাম রাজু/কেএসআর