ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রিকশাচালক খুন

প্রকাশিত: ০৭:০০ এএম, ০৬ মে ২০১৬

যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক রিকশাচালক খুন হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে বগুড়া সদরের ঘোড়াধাপ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিকশাচালক মিঠু মিয়া (৪৫) গাবতলী থানার কৃঞ্চচন্দ্রপুর গ্রামের সায়েদ জামানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুইজন যাত্রীবেশী দুর্বৃত্ত রাত সাড়ে ১২টার দিকে বগুড়া শহরের কামারগাড়ি এলাকায় বাণিজ্য মেলার সামনে থেকে ঘোড়াধাপ বাজারে যাওয়ার জন্য মিঠু মিয়ার ব্যাটারিচালিত রিকশা ভাড়া নেয়। রাত ১টার দিকে বগুড়া-নামুজা সড়কে ঘোড়াধাপ বাজারের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা মিঠু মিয়াকে পেছন থেকে ছুরিকাঘাত করে। এতে মিঠু মিয়া রাস্তায় পড়ে গেলে তার রিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে।

কিন্তু মিঠু মিয়ার চিৎকারে ওই পথে যাতায়াতকারী লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা মাঠের মধ্য দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মিঠু মিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, পুলিশ এই হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে রিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাজাহান জানান, ছিনতাই এর উদ্দেশ্যে রিকশাচালককে ছুকিাঘাত করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লিমন বাসার/এসএস/পিআর

আরও পড়ুন