ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নিজের অফিস কক্ষেই ঝুলছিল ভূমি কর্মকর্তার মরদেহ

জেলা প্রতিনিধি | বরিশাল | প্রকাশিত: ০৫:৩৩ এএম, ০৭ অক্টোবর ২০২৪

বরিশালের বাবুগঞ্জ উপজেলা ভূমি অফিসের নিজ কক্ষ থেকে এক কর্মকতার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতব্যক্তির নাম মু. জসীম উদ্দিন খান। তিনি গত চার বছর ধরে এই অফিসে সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন। 

রোববার (৬ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূমি অফিসের তিনতলার একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। এটিকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা মনে হলেও তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

উপজেলা ভূমি অফিসের নৈশপ্রহরী নিখিল জানান, রাত ৮টার দিকে তাকে হোটেল থেকে ভাত নিয়ে আসতে বলেন সার্ভেয়ার জসীম। খাবার নিয়ে আসার পর ওই কর্মকর্তার কক্ষের দরোজা ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। এসময় দরোজা খুলতে ডাকাডাকি করা হয়। কিন্তু কোনো সাড়া না পেয়ে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন। পরে তারা সেখানে গিয়ে পুলিশকে খবর দেযন।

ওসি মাহবুবুর রহমান বলেন, মৃতব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর হবে। মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাওন খান/এমকেআর