ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জামায়াতের সহকারী সেক্রেটারি

আওয়ামী লীগ মানুষের অধিকার কেড়ে নিয়েছিল

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ০৫ অক্টোবর ২০২৪

আওয়ামী লীগ সরকার এ দেশের সব মানুষের অধিকার কেড়ে নিয়েছিল বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা রফিকুল ইসলাম খান। শনিবার (৫ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় এক শিক্ষক সমাবেশে তিনি এ কথা বলেন।

জামায়াতে ইসলামীর এ নেতা বলেন, কোনো মানুষেরই কথা বলার স্বাধীনতা ছিল না। কোনো মানুষেরই অধিকার ছিল না। আজ সারা বাংলাদেশের শিক্ষকরা তাদের অধিকার আদায়ের জন্য সমাবেশ করছে। একজন শিক্ষককে কেন দাবি আদায়ের জন্য সমাবেশ করতে হবে। যে শিক্ষকরা দেশ এবং জাতি গঠনে প্রধান ভূমিকা পালন করেন। শুধু তাই নয়, তারা মানুষ তৈরির কারিগর। যে শিক্ষকরা দেশ এবং জাতির শ্রদ্ধারপাত্র তাদের অধিকারের জন্য কেন আন্দোলন করতে হবে।

সিরাজগঞ্জ জেলা শাখার আদর্শ শিক্ষক ফেডারেশনের সভাপতি অধ্যাপক শহিদুল্লাহ ইসলামের সভাপতিত্বে এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি অধ্যাপক এবিএম ফজলুল করিম।

এ সময় বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের জয়েন সেক্রেটারি অধ্যক্ষ তৌহিদ হোসেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি সাজাহান মাদানী, সিরাজগঞ্জ দারুল ইসলাম ট্রাস্টের চেয়ারম্যান শাহীনূর আলম।

এম এ মালেক/জেডএইচ/জেআইএম