ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গ্রামের কলাই ক্ষেতে হঠাৎ নামলো হেলিকপ্টার

জেলা প্রতিনিধি | পাবনা | প্রকাশিত: ১০:৩২ এএম, ০৫ অক্টোবর ২০২৪

পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপড়া ইউনিয়নের মিয়াপুর গ্রামের একটি কলাই ক্ষেতে হঠাৎ একটি হেলিকপ্টার অবতরণ করে। গ্রামের মাঠে হেলিকপ্টার অবতরণের খবরে সেখানে ভিড় করে এলাকার উৎসুক জনতা।

জানা গেছে, শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে আসা হেলিকপ্টারটি পাবনার আতাইকুলা যাওয়ার সময় দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে জরুরি অবতরণ করে। আধা ঘণ্টা অবস্থানের পর হেলিকপ্টারটি গন্তব্যে যাত্রা করে।

স্থানীয় বাসিন্দা ও ঠিকাদার মকবুল হোসেন জানান, বিকেলে প্রচণ্ড বজ্রসহ বৃষ্টি হচ্ছিল। এ সময় খুব নিচ দিয়ে তিনি হেলিকপ্টারটি যেতে দেখেন। এর কিছু সময় পর জানতে পারেন মাঠের মধ্যে সেটি জরুরি অবতরণ করেছে। এ সময় এলাকার লোকজন ব্যাপক কৌতুহল নিয়ে ঘটনাস্থলে ভিড় করেন।

সাঁথিয়া ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দাসুদেব সরকার জানান, তারা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। তবে তার আগেই হেলিকপ্টারটি গন্তব্যে উড়াল দেয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, হেলিকপ্টারটি আকিজ গ্রুপের। ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে আতাইুকলায় তাদের কারখানা রয়েছে। সেখানে যাওয়ার পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় পাইলট এটিকে জরুরি অবতরণ করান।

ওসি জানান, খবর পাওয়ার পরই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। হেলিকপ্টার বা এর যাত্রীর কোনো ক্ষতি হয়নি। কিছু সময় অপেক্ষার পর হেলিকপ্টারটি গন্তব্যে চলে যায়।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এমএস