ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রফিকুল ইসলাম

প্রশাসনের মধ্যে স্বৈরাচারীর প্রেতাত্মারা লুকিয়ে আছেন

জেলা প্রতিনিধি | মাগুরা | প্রকাশিত: ০৭:১৯ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম বলেছেন, প্রশাসনের মধ্যে স্বৈরাচারীর যেসব প্রেতাত্মা লুকিয়ে আছেন, তাদের অবিলম্বে চিহ্নিত করতে হবে। সব হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

তিনি আরও বলেন, স্বৈরাচারের সুবিধাভোগীরা দেশের ভেতরে ও বাইরে থেকে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করছেন বিপ্লবকে ব্যর্থ করে দেওয়ার জন্য। এখনো ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় আছেন। কোনো লাভ হবে না।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে জেলা জামায়াতে ইসলামীর রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন রফিকুল ইসলাম।

জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিশের শূরা সদস্য অধ্যাপক এম বি বাকেরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শূরা সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসেন, যশোর-কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক ও জেলা জামায়াতের সাবেক আমির আব্দুল মতিন, কুষ্টিয়া জেলার সাবেক আমির অধ্যক্ষ খোন্দকার মহসিন আলী, নড়াইল জেলা আমির অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চু প্রমুখ।

জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাইদ আহমেদ বাচ্চুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন নড়াইল জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি ওবায়দুল্লাহ কায়সার, কর্মপরিষদ সদস্য মারুফ কারখী, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি আশিকুর রহমান।

সম্মেলনে জেলার ৬২৬ জন রুকন (নারী-পুরুষ) সদস্য অংশ নেন।

এসআর/এএসএম