ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাবেক ডিবিপ্রধান হারুনের প্রকাশ্যে বিচার হতে হবে: বিএনপি নেতা

জেলা প্রতিনিধি | কিশোরগঞ্জ | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন বলেছেন, ৫ আগস্ট দ্বিতীয়বার দেশ স্বাধীন হয়েছে। স্বাধীন দেশে ডিবি হারুনের প্রকাশ্যে বিচার হতে হবে।

তিনি আরও বলেন, কিশোরগঞ্জের মিঠামইনের এই হারুন ছাত্র-জনতার ওপর গণহত্যা চালিয়েছিলেন। সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদের ঘনিষ্ঠ হারুন দেশে আছেন নাকি বিদেশে পালিয়েছেন, এটা জনগণকে জানাতে হবে। হামিদের পরিবার লুটপাট করে হাজার হাজার কোটি টাকা কামিয়েছে। তাদেরও বিচার হতে হবে।

কিশোরগঞ্জের ইটনা উপজেলায় বিএনপির উদ্যোগে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বিএনপি নেতা আমিনুল ইসলাম রতন। শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৪টায় উপজেলার বড়িবাড়ী ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অ্যাডভোকেট আমিনুল ইসলাম রতন জেলা আইনজীবী সমিতির চারবারের নির্বাচিত সাধারণ সম্পাদক। তিনি আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ- ৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী।

বড়িবাড়ী ইউনিয়ন বিএনপির সদস্যসচিব বদরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আবুল হাসেমের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির অডিটর মীর শাখাওয়াত হোসেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য আল আমিন ইসলাম অমি, সানাউল হাসান জুবায়ের, জসিম উদ্দিন, আসাদুজ্জামান ভূঁইয়া উৎপল, তারেকুল হায়দার, জেলা যুবদলের সহ-আইনবিষয়ক সম্পাদক মোস্তফা আলম হিমেল প্রমুখ।

এসকে রাসেল/এসআর/এএসএম