ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় বিপুল দেশীয় অস্ত্রসহ যুবলীগ কর্মী গ্রেফতার

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৩:২৩ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

কুমিল্লার বুড়িচংয়ে যৌথবাহিনীর অভিযানে বিদেশি আগ্নেয়াস্ত্র, নগদ টাকা ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ মোতাব্বির হোসেন জনি (৩৫) নামের এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুল হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার জনি উপজেলার ময়নামতি ইউনিয়ন সুন্দুরিয়া পাড়া গ্রামের বাসিন্দা। তিনি বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দারের ভাগিনা। স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত তিনি। তার বিরুদ্ধে কুমিল্লায় ছাত্র-জনতার ওপর হামলা ও দমন-পীড়নের অভিযোগ রয়েছে।

যৌথবাহিনী সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩ সেপ্টেম্বর গভীর রাতে ময়নামতি ইউনিয়ন সুন্দুরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার ঘর তল্লাশি করে একটি বিদেশি এয়ারগান, ১৪টি দেশীয় তলোয়ার, একটি লোহার তৈরি চাকতি, তিনটি চাকু, পাঁচটি স্টিক ও নগদ সাড়ে ৪ লাখ টাকা জব্দ করা হয়।

ওসি মোহাম্মদ আজিজুল হক বলেন, যৌথবাহিনী অভিযান পরিচালনা করে জনিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ছাত্র-জনতার ওপর হামলাসহ দুটি মামলা রয়েছে। তাকে আদালতে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/এমএস