ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লুটপাটের টাকায় ভারতে বসে ষড়যন্ত্র করছেন শেখ হাসিনা: এ্যানি

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০২:৩৫ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

লুটপাটের টাকায় শেখ হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলায় আমান উল্যাহপুর আয়েশা দাখিল মাদরাসা ও বন্যা আশ্রয়কেন্দ্রে দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এ্যানি বলেন, গণশত্রুতে পরিণত হয়ে শেখ হাসিনা পালিয়ে গেছেন। তিনি এ দেশ থেকে পালিয়েছেন, কিন্তু ষড়যন্ত্র পালিয়ে যায়নি। ভারতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। কারণ তাদের তো টাকার অভাব নেই। লাখ লাখ কোটি কোটি টাকা তারা লুটপাট করেছে, পাচার করেছে। সেই টাকা দিয়ে ভারতে বসে এখন আমার আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

সরকারের কাছে দাবি জানিয়ে এ্যানি বলেন, রক্তের দাগ শুকায়নি। কিন্তু বিচারের প্রক্রিয়া এখনো ব্যাপকভাবে শুরু হয়নি। অবিলম্বে খুনিদের বিচার শুরু করতে হবে। কারণ এই খুনিদের বিচার না করলে সমাজ আঘাতপ্রাপ্ত হবে। এ দেশ ক্ষতিগ্রস্ত হবে। তাদের বিচার করে জবাব দিতে হবে যে আমরা জনগণের জন্য আন্দোলন করেছি। জনগণের জন্য লড়াই করেছি। আমরা দেশটা গড়তে চাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল ও সদর উপজেলা (পূর্ব) ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন ভূঁইয়া প্রমুখ।

কাজল কায়েস/জেডএইচ/জিকেএস