ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কিশোরগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

জেলা প্রতিনিধি | কিশোরগঞ্জ | প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জের করিমগঞ্জে হুমায়ুন (২০) নামে এক অটোরিকশাচালকের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার বাদে শ্রীরামপুর গ্রামে একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হুমায়ুন একই উপজেলার গুজাদিয়া ইউনিয়নের পূর্ব চরকরণশি গ্রামের ওসমান মিয়ার ছেলে।

হুমায়ুনের ফুফাতো ভাই শামীম জানায়, বুধবার রাতে রোগী আনার কথা বলে অজ্ঞাতপরিচয় এক যাত্রী শহরের পুরানথানা থেকে হুমায়ুনের অটোরিকশা ভাড়া নিয়ে করিমগঞ্জের জঙ্গলবাড়ির দিকে যাচ্ছিলেন। যাবার সময় হুমায়ুন আমাকে ফোন করে দেওয়ানগঞ্জ বাজারের কাছে থাকতে বলেন। দেওয়ানগঞ্জ বাজারের কাছে গিয়ে আমাকে অটোরিকশায় উঠতে বললে হুমায়ুন। তখন অজ্ঞাত ওই যাত্রী বলেন, রোগী ও রোগীর সঙ্গে বেশি লোক থাকায় আর কাউকে অটোরিকশায় নেওয়ার সুযোগ নেই। পরে আমাকে ছাড়াই অটোরিকশা নিয়ে চলে যান হুমায়ুন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। দীর্ঘসময়েও হুমায়ুন ফিরে না আসায় আমি হুমায়ুনের মোবাইল নম্বরে ফোন দিলে ফোনে কিছুক্ষণ রিং বাজলেও পরে বন্ধ হয়ে যায়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, হুমায়ুনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার উদঘাটনে এবং হত্যাকারীদের শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য হুমায়ুনের মরদেহ শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসকে রাসেল/আরএইচ/জেআইএম