ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নেত্রকোনায় টিসিবি পণ্যসহ বিএনপি নেতা আটক

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

বাড়িতে রাখা টিসিবির পণ্যসহ নেত্রকোনার কেন্দুয়ার পাইকুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হাসেম ভূঁইয়াকে আটক করেছে যৌথবাহিনী। এসব পণ্যের মধ্যে রয়েছে ১৮০ কেজি চাল, মসুর ডাল ৭০ কেজি ও সয়াবিন তেল ৭২ লিটার।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার পাইকুরা ইউনিয়নের বাল্লা গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়েএসব পণ্যসহ তাকে আটক করা হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আটক আবুল হাসেম ভূঁইয়ার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আবুল হাসেম ভূঁইয়া ওই উপজেলার পাইকুড়া ইউনিয়নের বাল্লা গ্রামের বাসিন্দা ও পাইকুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সারাদেশে কার্ডের মাধ্যমে দরিদ্রদের কাছে ন্যায্য মূল্যে চাল, ডাল-তেলসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য টিসিবির মাধ্যমে বিক্রি করে সরকার। কিন্তু প্রভাব খাটিয়ে এসব পণ্য নিজের বাড়িতে বেআইনিভাবে মজুদ করে রেখেছিলেন বিএনপি নেতা আবুল হাসেম ভূঁইয়া। গোপন সংবাদে বৃহস্পতিবার সকালে বাল্লা গ্রামে তার বাড়িতে অভিযান চালায় সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী। এসময় বাড়িতে থাকা টিসিবির ১৮০ কেজি চাল, মসুর ডাল ৭০ কেজি ও সয়াবিন তেল ৭২ লিটার পাওয়ার পর তাকে আটক করা হয়। পরে আবুল হাসেম ভূঁইয়াকে কেন্দুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মিজানুর রহমান বলেন, আবুল হাসেম ভূঁইয়াকে থানায় আটক রয়েছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচ এম কামাল/আরএইচ/জেআইএম